আগামী নির্বাচনে নৌকার বিজয়ের জন্যে এবারের সম্মেলন অত্যন্ত গুরুত্বপূর্ণ :এডভোকেট সাইফুদ্দিন বাবু

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুর পৌর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য এডভোকেট মোহাম্মদ সাইফুদ্দিন বাবু বলেছেন, আমি চাঁদপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী । এক সাক্ষাতকারে তিনি বলেন আমি ১৯৯৩ সনে চাঁদপুর পৌর ছাত্রলীগের সহ-সভাপতি ছিলাম। ১৯৯৪ সনে পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেছি। ১৯৯৫ সনে চাঁদপুর জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ছিলাম । ১৯৯৭ সনে চাঁদপুর জেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির কার্যকরী কমিটির সদস্য পদে দায়িত্ব পালন করি এবং ১৯৯৭ সনে চাঁদপুর সরকারি বিশ্ব বিদ্যালয় কলেজ ছাত্রলীগের আহ্বায়ক ছিলাম ।

তিনি আরো বলেন, ১৯৯৯ সনে চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি, ২০১০ সন থেকে চাঁদপুর জেলা আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য। বর্তমানে চাঁদপুর পৌর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য দায়িত্ব পালন করছি।

আমার রাজনৈতিক জীবনের প্রথম থেকে দলকে এগিয়ে নেয়ার জন্য কাজ করে যাচ্ছি। দলের দু:সময়ে আন্দোলন সংগ্রাম করেছি। জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যাচ্ছি। ২০০৮ সালে নির্বাচনে চাঁদপুর -৩ আসনে ডা :দীপু মনিকে নিবার্চিত করার জন্য আমরা কাজ করি । এ সময় ডা:দীপু মনি এমপি নির্বাচিত হন। পরে তিনি পররাষ্ট্র মন্ত্রীও হয়েছেন। সকলের ঐকান্তিক প্রচেষ্টার কারণে তাকে আমরা জয়লাভ করাতে পেরেছি। র্দীঘ ৩৫ বছর পর তিনি চাঁদপুর -৩ আসনের নৌকা প্রার্থী হিসেবে জয় লাভ করেন । আমরা তাঁর নেতৃত্বে কাজ করে যাচ্ছি। আমি যদি চাঁদপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হতে পারি ,তাহলে চাঁদপুর পৌর আওয়ামী লীগকে সুসংগঠিত করব। প্রতিটি ওয়ার্ডের আওয়ামী লীগের দূর্গ গড়ে তুলব।

তিনি আরো বলেন, দীর্ঘদিন দলের সঙ্গে আছি । দলের সব কর্মকাণ্ড পালন করছি। জীবনের শেষ সময় পর্যন্ত দলের সেবা করতে চাই। দুঃসময়ে দলের জন্য কাজ করেছি। দেশের উন্নয়ন ও রাজনৈতিক কার্যক্রম এগিয়ে নেওয়ার জন্য প্রার্থী হয়েছি। মানুষের কল্যাণের জন্য রাজনীতি করছি। বঙ্গবন্ধুর আদর্শে ও শেখ হাসিনার নেত্রীত্বে দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। তৃণমূলের সংগঠনকে শক্তিশালী করার জন্য আমি প্রার্থী হয়েছি। আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতের জন্য এবারের সম্মেলন অত্যন্ত গুরুত্বপূর্ণ।

শেয়ার করুন: