আদালতের গাড়ি চালকের বিরুদ্ধে চাঁদপুরে দুদকের মামলা

সংবাদাতা :

জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জনের অভিযোগে লক্ষ্মীপুর জজ কোর্টের গাড়ি চালক মোহাম্মদ নূর হোসেন পাটোয়ারীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার (১১ ডিসেম্বর) দুর্নীতি দমন কমিশনের (দুদক) চাঁদপুরস্থ সমন্বিত জেলা কার্যালয়ের মাধ্যমে মামলাটি দায়ের করা হয়। এটি চাঁদপুর কার্যালয়ের মাধ্যমে দায়েরকৃত দুর্নীতির বিরুদ্ধে প্রথম মামলা। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) মামলা দায়েরের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মোহাম্মদ নূর হোসেন পাটোয়ারী ১৯৯৮ সালে লক্ষ্মীপুর জজ কোর্টে গাড়ি চালক হিসেবে সরকারি চাকরিতে যোগদান করেন। পরে ২০০৬ সালে তিনি বিয়ে করেন। তার স্ত্রী জান্নাতুন নূর একজন গৃহিনী এবং তার কোন আয়কর নথি নেই।

নূর হোসেন পাটোয়ারী একজন সরকারি কর্মকর্তা হিসেবে ৮১ লাখ ৩৭ হাজার ৪০৫ টাকার সম্পদ তার স্ত্রীর নামে জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জন করায় তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ২৭ (১) ধারা তৎসহ দুর্নীতি প্রতিরোধ আইন ১৪৭ এর ৫ (২) ধারায় মামলা রুজু করা হয়। মামলা নং ০১, তাং ১১/০১/২০২৩ খ্রি.। মামলার বাদী হয়েছেন দুদকের চাঁদপুরস্থ সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক জালাল উদ্দিন আহাম্মদ।

শেয়ার করুন: