উদ্বোধক শিক্ষামন্ত্রী,৫ ডিসেম্বর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন

মামুন আল হাসান ॥

এসো মিলি মুক্তির মোহনায় এ স্লোগানে মাসব্যাপী ঐতিহাসিক মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন হতে যাচ্ছে। আগামী ৫ ডিসেস্বর চাঁদপুর আউটার স্টেডিয়ামে সকাল ১০টায় মাসব্যাপী মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন চাঁদপুর ৩ আসনের সংসদ সদস্য, গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী এবং মুক্তিযুদ্ধের বিজয় মেলার প্রধান উপদেষ্টা আলহাজ্ব ডা. দীপু মনি।

বুধবার (৩০ ডিসেম্বর) বিকালে এ তথ্য নিশ্চিত করেন চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও মুক্তিযুদ্ধের বিজয় মেলার চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধ এম এ ওয়াদুুদ।
তিনি আরো জানান উদ্বোধনী অনুৃষ্ঠানে জেলা প্রশাসক, পুলিশ সুপার, বীর মুক্তিযোদ্ধাসহ, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিগণ ও সামাজিক সাংস্কৃতিক সংগঠকগণ উপস্থিত থাকবেন।
ঐতিহাসিক এ আয়োজনে সর্বস্তরের মুক্তিকামী জনসাধারণকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও মুক্তিযুদ্ধের বিজয় মেলার চেয়ারম্যান বীর যুদ্ধাহত মুক্তিযোদ্ধ এম এ ওয়াদুুদ।

উল্লেখ্য, মাসব্যাপী ঐতিহাসিক মুক্তিযুদ্ধের বিজয় মেলা দেড় শতাধিক স্টল স্থান পাবে। যেখানে দেশি বিদেশী বিভিন্ন সংস্কৃতিকে তুলে ধরা হবে। এছাড়াও মেলা আগতদের জন্যে বিনোদনের ব্যবস্থা থাকবে। মা ও শিশুদের জন্যে বিশেষ রয়েছে ফিডিং রুম। এছাড়াও জনসাধারণের সুরক্ষায় পুলিশ বাহিনীসহ বিশেষ টিম উপস্থিত থাকবে এবং অপ্রীতিকর দূর্ঘটনা এড়াতে থাকবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স যন্ত্রাংশ রাখার ব্যবস্থা।

Loading

শেয়ার করুন: