কচুয়ার যুবক জামাল উদ্দিনের সন্ধানের দাবীতে এলাকাবাসীর মানবন্ধন

কচুয়া প্রতিনিধি ॥

রাজধানীর ঢাকার ভাটরা থানা থেকে মতিঝিল যাওয়ার পথে ৪দিন ধরে নিখোঁজ থাকা চাঁদপুরের কচুয়ার কোমরকাশা গ্রামের অধিবাসী যুবক মো: জামাল উদ্দিন (২৯) সন্ধানের দাবীতে মানবন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার জুমার নামাজ শেষে কোমরকাশা জামালিয়া কমপ্লেক্সের সামনে স্থানীয় শত শত এলাকাবাসী এ মানবন্ধন আয়োজন করেন। এতে বক্তব্য রাখেন, নিখোঁজ জামাল উদ্দিনের মা নাজমা বেগম, স্থানীয় অধিবাসী সফিউল্যাহ সফি, জসিম উদ্দিন, আব্দুল হালিম, হানিফ মুন্সী, জহিরুল ইসলাম, ইলিয়াছ প্রধান প্রমুখ।

এলাকাবাসী জানান, জামাল উদ্দিনের বাবা প্রায় ৮ বছর আগে মারা যান। বাড়ীতে তার ৫ বোন ও বৃদ্ধা মা রয়েছে। তিনি ঢাকার মতিঝিল এলাকায় একটি বেসরকারী সিম কোম্পানীতে চাকুরি করতেন। জামাল হোসেন খুবই ভালো ছেলে। তাহার দ্রুত সন্ধান চান পরিবার ও এলাকাবাসী। জামাল উদ্দিনের বাড়ী ফিরে আশার অপেক্ষায় রয়েছে তার স্বজনরা।

এদিকে চাঁদপুরের কচুয়ার কোমরকাশা গ্রামের অধিবাসী মৃত: আব্দুস সামাদের ছেলে মো: জামাল উদ্দিন গত ১০ জানুয়ারী সকালে বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হওয়ার ঘটনায় তার চাচাতো ভাই হাবিবুর রহমান বাদী হয়ে ঢাকার ভাটরা থানায় একটি সাধারন ডায়েরী করেছেন। যার নং ৮৫৩ তারিখ: ১১.০১.২০২৩ খ্রি.।

শেয়ার করুন: