কচুয়ার যুবক করিমের লাশ ঢাকা থেকে উদ্ধার

কচুয়া প্রতিনিধি ॥

কচুয়া উপজেলার বাগমারা গ্রামের যুবক আব্দুল করিম (১৮) এর রহস্যজনক লাশ ঢাকা থেকে উদ্ধার করেছে লালবাগ থানা পুলিশ। শনিবার তার লাশ ঢাকার ইডেন মহিলা কলেজ ক্যান্টিন থেকে উদ্ধার করা হয়। সে কচুয়া উপজেলার বাগমারা গ্রামের আবুল হোসেনের একমাত্র ছেলে।

নিহতদের বাবা আবুল হোসেন ও মা রহিমা বেগম জানান, আব্দুল করিম ঢাকার ইডেন মহিলা কলেজে একই এলাকার মালচোয়া গ্রামের রাসেল মিয়ার ক্যান্টিনে বয় হিসেবে দীর্ঘদিন কাজ করে আসছে। শনিবার সন্ধ্যায় আব্দুল করিম রহস্যজনক ভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহত আব্দুল করিমের চাচাতো ভাই রুবেল ও প্রতিবেশীরা জানান,খবর পেয়ে আমরা ঢাকা গিয়ে পুলিশের মাধ্যমে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করি। পরে হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। আব্দুল করিম একজন ভালো ছেলে ছিল। তবে তার মৃত্যুটি রহস্যজনক। পরিবারের দাবি যুবক আব্দুল করিমকে প্রেম সংক্রান্ত বিষয়ে পরিকল্পিত ভাবে হত্যা করে। যদিও ডাক্তারের প্রাথমিক রিপোর্টে বিষপান করেছে বলে ধারনা করা হচ্ছে। কিন্তু কী কারনে বিষপান করে আত্মহত্যার পথ বেছে নিয়েছে এর প্রকৃত রহস্য উদঘাটনের দাবি জানান তারা।

ইউপি চেয়ারম্যান মো.আলমগীর হোসেন বলেন,আব্দুল করিম একজন ভালো ছেলে। সে আমার প্রতিবেশী। তার মৃত্যুটি আসলে মেনে নেয়ার মতো নয়। যদি সে আত্মহত্যা করে তাহলে কারো কিছু করার নেই। তবে মৃত্যুর রহস্যজনক হলে তা উদঘাটন করে দোষীদের বিরুদ্ধে শাস্তির দাবি জানাই। অপর দিকে আব্দুল করিমের মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনে দাবি জানিয়েছেন এলাকাবাসী।

শেয়ার করুন: