কচুয়া প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে এনবিআরের সাবেক চেয়ারম্যানে মতবিনিময়

কচুয়া প্রতিনিধি ॥

কচুয়া প্রেসক্লাবের নব গঠিত কমিটির নেতৃবৃন্দ এনবিআরের সাবেক চেয়ারম্যান ও সচিব আলহাজ¦ মো.গোলাম হোসেনকে ফুলেল শুভেচ্ছা সংবর্ধনা দেয়া হয়েছে এবং কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করা হয়।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো. আলমগীর তালুকদারের সভাপতিত্বে ও সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন, এনবিআরের সাবেক চেয়ারম্যান ও সচিব আলহাজ¦ মো. গোলাম হোসেন।

প্রধান অতিথি এসময় দুটি প্রেসক্লাব এক হয়ে ঐক্যবদ্ধ ভাবে একটি প্রেসক্লাব গঠন হওয়ায় সকলকে অভিনন্দন জানান। পাশাপাশি বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে কচুয়ার ইতিহাস,ঐতিহ্য দেশব্যাপী তুলে ধরার আহ্বান জানান। তিনি আরো বলেন, আমি সবসময় সময় ও কাজ প্রধান্য দিয়ে যথাসময়ে করার চেষ্টা করেছি এবং এখনো করে যাচ্ছি। কচুয়া তথা এলাকার মানুষের মঙ্গলের জন্য মহিলা কলেজ,দাতব্য চিকিৎসালয় প্রতিষ্ঠাসহ সামাজিক কাজের মাধ্যমে বহু আগ থেকেই সাধারন মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি। আপনারা সাংবাদিক ভাইয়েরা এক এবং অভিন্ন হয়ে ঐক্যবদ্ধ থেকে সাদাকে সাদা আর কালাকে কালো হিসেবে মানুষের মাঝে তুলে ধরবেন।

মতবিনিময় সভায় বক্তব্য দেন, কচুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. আবুল হোসেন,বর্তমান কমিটির সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল,আফাজ উদ্দিন মানিক,মানিক সরকার,সাধারন সম্পাদক সুজন পোদ্দার,সাবেক সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু,আহসান হাবীব সুমন প্রমুখ।

এ সময় কচুয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ রানা,সহ-সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন বিপ্লব,ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফরহাদ চৌধুরী,সদস্য সৈয়দ আব্দুর জব্বার বাহার,আবু সাঈদ ও রাসেলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: