গরম কাপড়ের অভাবে শীতে কেউ কষ্ট পাবে না :এমপি রুহুল

মতলব উত্তর প্রতিনিধি:

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের প্রয়োজনীয় খাদ্য নিশ্চিত করেছেন। দেশে এখন কেউ না খেয়ে থাকে না। প্রধানমন্ত্রী মানুষের বাসস্থান ও চিকিৎসাসেবা নিশ্চিত করতে কাজ করছেন। ঘরহীনকে ঘর দিচ্ছেন। এ দেশে কেউ আর ঘরহীন থাকবে না। গরম কাপড়ের অভাবে শীতে কেউ কষ্ট পাবে না।

শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সংসদ সদস্য আলহাজ অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল ব্যাক্তিগত তহবিল থেকে শীতবস্ত্র কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য মহিলাদের আরও সোচ্চার হতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, যাবেই ইনশাল্লাহ। তাই দলের পদ-পদবি থাকুক বা না থাকুক প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে দেশের উন্নয়নে সকলকে কাজ করতে হবে। অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। তাহলে কোনো অপশক্তিই দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারবে না।

দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাহবুব হোসেন প্রধান সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন প্রধানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন চাঁদপুর জেলা পরিষদ সদস্য ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মোহাম্মদ আলাউদ্দিন, সংরক্ষিত মহিলা সদস্য তাসলিমা আক্তার আঁখি,ফতেপুর ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোহাম্মদ নুরুজ্জামান সরকার দুলাল, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান মজনু, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তারেক ইমাম চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা আশরাফুল আলম মিলন, মতলব সরকারি ডিগ্রি কলেজের জিএস রহমত উল্লাহ চৌধুরী, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল লস্কর, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শাহজালাল ও ছাত্রলীগ নেতা সজিব।

শেয়ার করুন: