গাজীপুর ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ

হাইমচর প্রতিনিধি:

চাঁদপুরের হাইমচর উপজেলার গাজীপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ শাহাদাত হোসেন সবুজ এর শপথ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১লা ফেব্রুয়ারি ) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে নবনির্বাচিত গাজীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহাদাত হোসেন সবুজ শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক কামরুল হাসান।

চেয়ারম্যানদের উদ্দেশ্যে ডিসি বলেন, প্রতিটি কাজ করার জন্যে সুনির্দিষ্ট আইন রয়েছে। আপনাদের ইউনিয়ন পরিষদ পরিচালনার জন্যেও রয়েছে আইন। সেসব আইন পরলে আপনাদের কাজ করতে সুবিধা হবে। কোনো কাজ করলে আগে মাথায় রাখবেন পরিবেশের কোনো ক্ষতি হচ্ছে কিনা। আইন-কানুন মেনে কাজ করলে বিপদে পড়ার শঙ্কা কম থাকে।

তিনি আরো বলেন, যেহেতু শপথ নিয়েছেন সেহেতু আজকে থেকে আপনি জনগণের সেবক। চেয়ারম্যানের জায়গায় এসেছেন মানে অনেক সম্মানের জায়গায় এসেছেন। ইউনিয়ন পরিষদের নির্বাচন করা অনেক কঠিন ব্যাপার। কঠিন একটা নির্বাচন করে আপনি এখানে এসেছেন। কেউ ভোট দিয়েছেন কেউ দেয়নি কিন্তু আপনার কাছে প্রতিটি মানুষই সমান হওয়া উচিত। মানুষের খুব কাছাকাছি যাওয়ার যেহেতু সুযোগ হয়েছে সেহেতু বিচারটা ঠিকমত করবেন। জনগণের কাছে ওয়াদা করে নির্বাচিত হয়েছেন, সেই ওয়াদা আপনার পূরণ করতে হবে।

স্থানীয় সরকার (ভারপ্রাপ্ত) উপ-পরিচালক ইমতিয়াজ হোসেনের সভাপতিত্বে ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আখতার জাহান সাথীর সঞ্চালনায় বক্তব্য রাখেন নবনির্বাচিত চেয়ারম্যান শাহাদাত হোসেন সবুজ। তিনি তার অভিব্যক্তি প্রকাশ করেন।

এসময় সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এ. আর. এম. জাহিদ হাসান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান মিয়া, উপজেলা প্রেসক্লাব, হাইমচর সাধারণ সম্পাদক সাহেদ হোসেন দিপু পাটোয়ারীসহ সরকারি-বেসরকারি ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: