চাঁদপুরে চার ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার সাতবাড়িয়া রেলগেইট এলাকা থেকে পেশাদার দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো ফরিদগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ এলাকার রুমন হোসেন সুমন (৩৪) ও নোয়াখালী জেলার বেগমগঞ্জের বেলাল হোসেন (৩৫)।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে একটি পিকআপভ্যান, ধারালো গ্রিল কাটার কার্টার ও ১০ টি রশি উদ্ধার করা হয়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ডাকাত সুমনের বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে সাতটি ও বেলালের বিরুদ্ধে তিনটি চুরি ও ডাকাতির মামলা রয়েছে। হাজীগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে আরো একটি ডাকাতি মামলা দায়ের করা হয়। তারা পেশাদার ডাকাত ।

এদিকে কুমিল্লার দাউদকান্দিতে পুলিশ (পিবিআই) পরিচয়ে অভিনব কায়দায় ডাকাতির অভিযোগে রহুল আমিন বাবু (৩২) ও কামরুল ইসলাম বাবু (৩৪) নামে দুজনকে গ্রেফতার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

রবিবার (৯ অক্টোবর) রাতে চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার ৩নং কলাদী পৌরসভার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের থেকে একটি আইফোন-৭ প্লাস, নগদ ১১ হাজার টাকা ও একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মতলব দক্ষিণ উপজেলার ঢাকির গাঁও গ্রামের আবুল হোসেনের ছেলে মো. রহুল আমিন ও একই এলাকার চরমুকন্দী গ্রামের মো. মোশারফ হোসেনর ছেলে কামরুল ইসলাম।

পুলিশ জানায়, গত ১৭ সেপ্টেম্বর বিকাল ৪টায় পুলিশ (পিবিআই) পরিচয় দিয়ে দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউনিয়নের কাউয়াদি গ্রামের ফেরদৌসী বেগমের বসত ঘরে প্রবেশ করে ঘরের সদস্যদের মারধর করে ওয়ারড্রব ভেঙে নগদ দুই লাখ ৫৭ হাজার টাকা,চারটি আইফোন ও একটি পালসার মোটরসাইকেল নিয়ে যায়। পরবর্তীতে ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় উপ-পরিদর্শক (এসআই) সুদর্শন কান্তি দে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গতকাল রবিবার রাতে দুই ডাকাতকে গ্রেফতার করা হয়।
দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর ভূঞা জানান, আসামিদের আজ সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন: