চাঁদপুরে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরে প্রেম সংক্রান্ত কলহের জের ধরে শিহাব হোসেন (১৮)নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ৮ অক্টোবর শনিবার সকালে চাঁদপুর সদর উপজেলার মহামায়া লোধের গাঁও গ্রামে এই ঘটনা ঘটে। নিহত যুবক কুমিল্লা জেলার লাকসাম উপজেলার মহরম আলীর পুত্র।

নিহত শিহাবের মাতা লিপি বেগম জানান,সে দীর্ঘদিন যাবত মরিয়ম আক্তার নামে এক কলেজ পড়ুয়া মেয়ের সঙ্গে মুঠোফোনে কথা বলতো। ঘটনার একদিন আগে থেকেই সে তেমন খাওয়া দাওয়া করেনি এবং মনমরা হয়ে থাকতো।

শনিবার সকালে তিনি রান্নার কাজ সেরে হঠাৎ তাকে নাস্তা খাওয়ার জন্য ডাকতে গিয়ে তার শোবার ঘরের জানালা দেখতে পান খাটের উপরে ঘরের আড়ার সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় শিহাবের লাশ ঝুলে আছে। এমন দৃশ্য দেখতে পেয়ে তিনি হাউমাউ করে চিৎকারে দিয়ে ছেলেকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্মরত চিকিৎসক ডাক্তার সুশান্ত বিশ্বাস তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শিহাবের মাতা লিপি বেগম ধারণা করছেন হয়তোবা ওই কলেজ পড়ুয়া মেয়ের সাথেই প্রেম সংক্রান্ত মনোমালিন্যের কারণে রাগে ক্ষোভে অভিমানে সে গলায় ফাঁস দিয়ে এই আত্মহত্যার ঘটনা ঘটিয়েছেন।

হাসপাতাল কর্তৃপক্ষ এমন মৃত্যুর বিষয়টি চাঁদদপুর মডেল থানা পুলিশকে অবগত করলে থানার এস আই মোঃ শাহজাহান হাসপাতালে গিয়ে লাশের সুরুতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান।

চাঁদপুর মডেল থানার এস আই মোঃ শাহজাহান জানান,গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যার ঘটনার খবর পেয়ে আমরা হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি।

শেয়ার করুন: