চাঁদপুরে শেখ রাসেলের জম্মদিনে সরকারি শিশু পরিবারে বিভিন্ন কর্মসূচি পালন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের ৫৯তম জন্মদিন, শেখ রাসেল দিবস বিভিন্ন কর্মসূচি আয়োজনের মধ্য দিয়ে পালন করেছে চাঁদপুর সরকারি শিশু পরিবার এবং সরকারি বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয় ১৮ অক্টোবর জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে বাবুরহাটে সরকারি শিশু পরিবার, মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেলা ১২:০০ ঘটিকায় কেক কাটা, শিশুদের মাঝে কেক, মিষ্টি বিতরণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর পর

সরকারি শিশু পরিবারের শিশুরা জেলা শিল্পকলা একাডেমি কর্তৃক নৃত্য, সংগীত ও আবৃত্তি পরিবেশন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুল হাসান । তিনি শিশুদের ভালোভাবে লেখাপড়া শিখে মানুষ হতে বলেন।

পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বশিরুল ইসলাম এবং স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক রজত শুভ্র সরকারের সভাপতিত্বে এবং সরকারি শিশু পরিবার নিবাসী মোসাঃ জান্নাত আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছাম্মৎ রাশেদা আক্তার, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু,স্থানীয় এমপি’র প্রতিনিধি অ্যাডঃ সাইফুদ্দিন বাবু, চাঁদপুর সরকারি শিশু পরিবারের তত্ত্বাবধায়ক (অতিরিক্ত দায়িত্ব) মোঃ মনিরুল ইসলাম, সরকারি শিশু পরিবার ও সরকারি বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ৮:৩০ ঘটিকায় সরকারি শিশু পরিবার এবং সরকারি বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পূস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে। দিবসটি উপলক্ষে সরকারি শিশু পরিবার এবং সরকারি বাক-শ্রবণ প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

শেয়ার করুন: