চাঁদপুর প্রেসক্লাবের নতুন কমিটির অভিষেক আজ

স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর প্রেসক্লাবের ২০২৩ সালের কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান আজ। বিকেল ৫টায় প্রেসক্লাব মাঠে বর্ণিল এই আয়োজন শুরু হবে। একই অনুষ্ঠানে জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্তকে সংবর্ধনা প্রদান করা হবে। এছাড়া চাঁদপুরের কৃতি সন্তান ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এন এম খান মুরাদকে সংবর্ধনা ও জয়নাল আবেদীন মজুমদার সিআইপি-কে বিশেষ সম্মাননা জানানো হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মিলন মাহমুদ (বিপিএম- বার), জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান (জুয়েল)। সভাপতিত্ব করবেন প্রেসক্লাব সভাপতি এএইচএম আহসান উল্লাহ।

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- সংবর্ধনা ও বিশেষ সম্মাননা, অভিষেক, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে চাঁদপুর প্রেসক্লাবের সর্বস্তরের সদস্যসহ আমিন্ত্রত অতিথিদের যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক আল-ইমরান শোভন।

শেয়ার করুন: