চাঁদপুর সরকারি মহিলা কলেজে ইনহাউজ প্রশিক্ষণের সনদ বিতরণ

সংবাদদাতা :

চাঁদপুর সরকারি মহিলা কলেজ সিইডিপি-আইডিজি কম্পিউটার ল্যাবে সিইডিপি উপ-প্রকল্পের আওতায় শিক্ষক ও কর্মচারীবৃন্দের ‘বেসিক আইসিটি’র ৫দিন ব্যাপি প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সোমবার দুুপুর ২ টায় বেসিক আইসিটি প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন কলেজ অধ্যক্ষ, আইডিজি ম্যানেজার ও প্রশিক্ষণ কোর্স পরিচালক প্রফেসর মোঃ মাসুদুর রহমান।

সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে কলেজ অধ্যক্ষ প্রশিক্ষণ কোর্স পরিচালনার অনুমতি প্রদান করায় সিইডিপি কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং বলেন, প্রশিক্ষণের মাধ্যমে শিক্ষক ও স্টাফদের দক্ষতা বৃদ্ধি পাওয়ায় শ্রেণিকার্যক্রম পরিচালনা ও অফিস কার্যক্রমে এর প্রতিফলন ঘটবে। ডিজিটাল কন্টেন্ট তৈরি ও মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে পাঠদানের ফলে শ্রেণি কার্যক্রমে শিক্ষার্থীরা বেশি করে মনোযাগী হবে এবং কলেজের শিখন-শিখানোর কৌশলে প্রায়োগিক দিক বৃদ্ধি পাবে। শ্রেণি কার্যক্রমে শিক্ষার্থীরা তথ্য প্রযুক্তি’র যে দক্ষতা অর্জন করবে তার মাধ্যমে তারা ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ গড়ার দক্ষ কারিগর হিসেবে গড়ে উঠবে”।

কলেজ অধ্যক্ষ ইন হাউজ প্রশিক্ষণটি যথাসময়ে সফলভাবে সমাপ্ত করার জন্য প্রশিক্ষণ কোর্স কো-অর্ডিনেটর, প্রশিক্ষক ও প্রশিক্ষনার্থীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য সিইডিপি উপ-প্রকল্পের আওতায় চাঁদপুর সরকারি মহিলা কলেজের ২৫ (পঁচিশ) জন শিক্ষক ও স্টাফ বেসিক আইসিটির উপর প্রশিক্ষণ গ্রহণ করেছে।

শেয়ার করুন: