চাঁদপুর-৩ নির্বাচনী এলাকায় ইসলামী আন্দোলনের মতবিনিময়

চাঁদপুর ৩ (চাঁদপুর সদর হাইমচর) নির্বাচনী এলাকার নেতৃবৃন্দের সাথে জেলা ইসলামী আন্দোলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৮ অক্টোবর শনিবার সকালে চাঁদপুর শহরের বিপনীবাগস্থ দলীয় কার্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করে ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর সদর উপজেলা শাখা।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ইসলামী আন্দোলনের সভাপতি শেখ মুহা. জয়নাল আবেদীন।

তিনি তার বক্তব্য বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে হতে হবে। এর বাহিরে কোন তামাশার নির্বাচন চাঁদপুরের মানুষ মেনে নেবে না। তিনি বলেন, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ফিরে না এলে, মানুষের ভোটাধিকার নিশ্চিত না করা হলে কোন তামাশার নির্বাচনে ইসলামী আন্দোলন অংশগ্রহণ করবে না। ইসলামী আন্দোলন এ দেশের গণমানুষের রাজনৈতিক দল। দেশের গণমানুষের জনসমর্থন নিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তাই আমরা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করছি, পাশাপাশি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের জন্য রাজপথে আন্দোলন সংগ্রামের প্রস্তুতি নিচ্ছি।

সদর উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি ডাঃ মোঃ বেলাল হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা মুজিবুর রহমানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের সাবেক জেলা সভাপতি মাওলানা নুরুল আমিন, জেলা ইসলামী আন্দোলনের সহ সভাপতি গাজী মোঃ হানিফ, মাওলানা মাকসুদুর রহমান, সেক্রেটারি কে এম ইয়াসিন রাশেদ সানি, অর্থ সম্পাদক আলহাজ্ব মামুনুর রশিদ বেলাল, নির্বাহী সদস্য মাওলানা জুবায়ের আহমেদ, জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি পীরজাদা মাওলানা আফসার উদ্দিন, যুব আন্দোলনের সভাপতি মাওলানা হেলাল আহমাদ, ছাত্র আন্দোলনের সভাপতি মোঃ সেলিম হোসাইন প্রমুখ।

আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর ৩ (চাঁদপুর সদর হাইমচর) নির্বাচনী এলাকার চাঁদপুর সদর উপজেলা ও পৌর শাখা এবং হাইমচর উপজেলা ইসলামী আন্দোলন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করা হয়। এছাড়াও চাঁদপুর ৩ সংসদীয় আসনে ইসলামী আন্দোলনের প্রার্থী নির্ধারণে গোপন ব্যালটের মাধ্যমে নেতৃবৃন্দের মতামত নেয়া হয়।

শেয়ার করুন: