‘ছাত্রলীগের হাত ধরেই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ হবে’

নিজস্ব প্রতিনিধি ॥

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, মানুষের কল্যাণে আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের জন্ম হয়েছে। যেকোনো সংকট ও দুর্যোগে জনগণের পাশে থাকে ছাত্রলীগ।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেল ৫টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে চাঁদপুর পৌর ছাত্রলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, ছাত্রলীগ মানুষের বিপদ-আপদে পাশে দাঁড়িয়ে সহযোগিতা করে। ছাত্রলীগের হাত ধরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ হবে। কেননা ভাষা আন্দোলন থেকে শুরু করে দেশের প্রতিটি লড়াই-সংগ্রাম ও দেশের দুর্যোগপূর্ণ মুহূর্তে সফল নেতৃত্ব দিয়েছে ছাত্রলীগ।

শিক্ষামন্ত্রী বলেন, স্বাধীনতার পক্ষের দল আওয়ামী লীগের বিরুদ্ধে বারবার ষড়যন্ত্র হয়েছে। আর আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে সেই ষড়যন্ত্র নস্যাৎ করেছে। তাই আগামীতে আমরা যদি সবাই ঐক্যবদ্ধ থাকি তাহলে কারো সাধ্য নেই আওয়ামী লীগকে পরাজিত করার।

পৌর ছাত্রলীগের সভাপতি মুহাম্মদ সোহেল রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রবিন পাটওয়ারীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান। এসময় পৌর মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, শেখ মোহাম্মদ মোতালেবসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এর আগে শত শত ছাত্রলীগ নেতা-কর্মী খণ্ড খণ্ড মিছিল নিয়ে শ্লোগানে শ্লোগানে রাজপথে মিছিলসহ সবাই সুশৃঙ্খলভাবে কর্মীসভায় অংশ নেন।

শেয়ার করুন: