জামিনের পর কারাগার থেকে বের হলেন লাশ হয়ে

মাসুদ রানা ॥

চাঁদপুরে চিকিৎসাধীন অবস্থায় মোস্তফা মিস্ত্রি (৪০) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। শুক্রবার (১৩ জানুয়ারি) দিনগত রাত ১২টার দিকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।মোস্তফা মতলব দক্ষিণ উপজেলার ঘোড়াধারী গ্রামের রহিম আলীর ছেলে। শনিবার বিকেলে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর জেলা কারাগারের জেলার মুহাম্মদ মনির হোসাইন।

তিনি জানান,হাজতি মোস্তফা নামে নারায়ণগঞ্জ আদালত মামলা ছিল। মানব পাচার মামলার আসামি ছিলেন। ২০২২ সালের ২৬ নভেম্বর তাকে জেলা কারাগারে পাঠানো হয়। তখন থেকেই তিনি এখানে ছিলেন। শুক্রবার রাত ১১টার দিকে জ্বর সর্দি মাথা ব্যাথ,বুকে ব্যাথায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এসময় তাকে দ্রুত চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসক বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর হাসপাতালে ভর্তি পরামর্শ দেন। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরিবারের দাবি বৃহস্পতিবার (১২ জানুয়ারি) নারায়ণগঞ্জ আদালত থেকে মোস্তফার জামিন হয়েছে। তবে আদালত থেকে জামিনের কোনো কাগজপত্র এখনো কারাগারে আসেনি।

নিহত মোস্তফার মেয়ে মুক্তা জানান,আমার বাবার বৃহস্পতিবার (১২ জানুয়ারি) নারায়ণগঞ্জ আদালত থেকে মোস্তফার জামিন হয়েছে। তবে কারা কতৃপক্ষের কাছে আদালত থেকে জামিনের কোনো কাগজপত্র না আসায় কারাগার থেকে মুক্ত হতে পারেনি। কারা কর্তৃপক্ষ বাবার অসুস্থতার কারণে তাকে হাসপাতালে প্রেরণ করেন। পরে তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

শেয়ার করুন: