পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায় বিএনপি : মায়া

মনিরা আক্তার মনি ॥

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে স্বাধীনতা বিরোধীরা এখন বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা দেশে নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের পাঁয়তারা চালাচ্ছে। কিন্তু বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিকও বেঁচে থাকতে ষড়যন্ত্রকারীদের কোনো ষড়যন্ত্রই সফল হতে দেবে না। বিএনপি গণতন্ত্রকে বিশ্বাস করে না বলেই নির্বাচনে আসতে চায় না। দেশে নৈরাজ্য সৃষ্টি করে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়।
রবিবার দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরে নিজ বাড়ীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনকে বানচাল করতে গেলে, সে যত বড় দলই হোক কিংবা যেই হোক, তাকে আমরা রাজপথে মোকাবেলা করবো। এটাই আমাদের অঙ্গীকার।

মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের অন্যতম সদস্য সাজেদুল হক চৌধুরী দিপু, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার সহর্ধমিনী পারভীন চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সুবর্ণা চৌধুরী বীণা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার ,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরিফ উপজেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম ডাবলু, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক আতিউর রহমান ঢালী, পৌর যুবলীগের সাধারন সম্পাদক জাকির খাঁন, উপজেলা সাবেক ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, ছেংগারচর সরকারী ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হারুন অর রশিদ, উপজেলা যুবলীগ নেতা হাসান মুর্শেদ চৌধুরী আহার, বিশিষ্ট ব্যবসায়ী লায়ন ইকবাল হোসেন জুয়েল, আসাদ মিয়া, মাজেদুল হক চৌধুরী সুভ এবং মহিবুল হক চৌধুরী সুমিত প্রমুখ।

শেয়ার করুন: