ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নির্বাচন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি ॥

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টা থেকে দুপুর ৩টা পর্যন্ত চাঁদপুর প্রেসক্লাব ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৫ পদে ২২ জন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহন করেন। এরমধ্যে ৬জন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৮টি পদে ১৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় করেন।

সংগঠনের ৩৫জন সদস্যদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এম এ লতিফ, সাধারণ সম্পাদক পদে শাওন পাটওয়ারী, সিনিয়র সহ-সভাপতি পদে কবির হোসেন মিজি, সহ-সভাপতি পদে এস এম সোহেল, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মাজহারুল ইসলাম অনিক, সাংগঠনিক সম্পাদক পদে আবদুর রহমান গাজী, কোষাধ্যক্ষ পদে কে এম সালাউদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মুহাম্মদ বাদশা ভূঁইয়া।

এছাড়াও বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে শরীফুল ইসলাম, দপ্তর সম্পাদক সজীব খান, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে আনোয়ারুল হক, কার্যনির্বাহী সদস্য পদে অ্যাড. চৌধুরী ইয়াসিন ইকরাম, মোহাম্মদ সাইফুল আজম ও শেখ আল মামুন বিজয়ী হয়েছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সংগঠনের সাবেক সভাপতি বাদল মজুমদার এবং নির্বাচন কমিশনার মো. মাসুদ আলম ও এম আর ইসলাম বাবু।

বিকেলে ভোট গণনা শেষে নির্বাচনে প্রাপ্ত ফলাফলে সভাপতি পদে এম এ লতিফ ১৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী গোলাম মোস্তফা পেয়েছেন ১৬ ভোট। সাধারন সম্পাদক পদে শাওন পাটওয়ারী ২৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অভিজিত রায় পেয়েছেন ৯ ভোট।

সিনিয়র সহ-সভাপতি পদে কবির হোসেন মিজি ২১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী কে এম মাসুদ পেয়েছেন ১৪ ভোট। সহ-সভাপতি পদে এম এম সোহেল ১৭ ভোট ও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এম এম কামাল ১৭ ভোট পেয়ে সমান হওয়ায়। নির্বাচন কমিশনারের লটারীর মাধ্য এস এম সোহেল বিজয়ী হন। সিনিয়র যুগ্ম-সম্পাদক পদে মাজহারুল ইসলাম অনিক ২৪ ভোট পেয়ে বিজয়ীন হন। তার প্রতিদ্ব›দ্ধী প্রার্থী আশিক বিন রহিম পেয়েছেন ১১ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে মো. আবদুর রহমান গাজী ১৯ ভোট পেয়ে বিজয়ীন হন। তার প্রতিদ্ব›দ্ধী প্রার্থী সাইদ হোসেন অপু পেয়েছেন ১৫ ভোট। কোষাধ্যক্ষ পদে কে এম সালাউদ্দিন ২২ ভোট পেয়ে বিজয়ীন হন। তার প্রতিদ্ব›দ্ধী প্রার্থী মো. আলমগীর হোসেন পাটওয়ারী পেয়েছেন ১২ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মুহাম্মদ বাদশা ভূঁইয়া ২০ ভোট পেয়ে বিজয়ীন হন। তার প্রতিদ্ব›দ্ধী প্রার্থী শাহরিয়ার খান কৌশিক পেয়েছেন ১৫ ভোট।

নির্বাচন চলাকালীন সময়ে ভোট কেন্দ্রে পরিদর্শনে আসেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুযেল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্যাহ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, গিয়াসউদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পদাক রহিম বাদশা, জি এম শাহীন, রিয়াদ ফেরদৌসসহ আরো অনেকে।

শেয়ার করুন: