ফরিদগঞ্জে জেলা পরিষদ নির্বাচনের লড়াই হবে ত্রিমুখী

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা আজ অনুষ্ঠিত হচ্ছে জেলা পরিষদ নির্বাচন। জেলা পরিষদ নির্বাচনকে সুষ্টভাবে সম্পন্ন করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন।

সুষ্ট নির্বাচন করতে ম্যাজিস্ট্রেট,পুলিশ ও আনসার সদস্যসহ সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার। নির্বাচনে ফরিদগঞ্জ উপজেলায় সদস্য প্রার্থীদের পাশাপাশি ভোটারদের মাঝে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

আজ ১৭ অক্টোবর সকাল ৯টা থেকে ২টা পর্যন্ত ফরিদগঞ্জ উপজেলা পরিষদের কক্ষে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম)পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

জেলা পরিষদ নির্বাচনে ফরিদগঞ্জ ৩ নং ওয়ার্ডে সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী রয়েছে ৪ জন। মোট ভোটার সংখ্যা ২১১ জন। সেখানে পুরুষ ভোটার ১৬২ এবং মহিলা ভোটার ৪৯ জন। ভোট কেন্দ্র ১টি। ভোট কক্ষের সংখ্যা ২টি মধ্যে ১টি পুরুষ ও ১টি মহিলা।

ফরিদগঞ্জ উপজেলায়, উপজেলা পরিষদের ৩ জন ভোটার ও ১টি পৌরসভা ১৩টি ভোটার এবং ১৫ টি ইউনিয়ন পরিষদে ১৯৫ জন সহ ২১১জন নির্বাচিত জনপ্রতিনিধিরাই জেলা পরিষদ নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন। কি হচ্ছে কে হাসবে শেষ হাসি সেটা দেখার অপেক্ষায় পুরু ফরিদগঞ্জের মানুষ। তাই সবার চোখ এখন ১৭ অক্টোবরের জেলা পরিষদ নির্বাচনে।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা তাছলিমুন নেছা বলেন,সুষ্ঠু ভাবে ভোট গ্রহণের জন্য আমরা পর্যাপ্ত প্র¯‘তি নিয়েছি। ভোট কেন্দ্রে নির্বাচন অফিসার,নির্বাহী মেজিষ্ট্রেট, পুলিশ ও আনসার সদস্য মোতায়েন থাকবে।

জেলা পরিষদ নির্বাচনে ফরিদগঞ্জ ৩নং ওয়ার্ড থেকে সদস্য পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। প্রার্থীরা হ”েছন উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পদক ও সাবেক জেলা পরিষদের সদস্য মশিউর রহমান মিটু (তালা),গোবিন্দপুর দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আক্কাছ পাটওয়ারী (টিউবওয়েল),সাবেক ছাত্রলীগ নেতা (হাতী) এবং গুপ্টি পশ্চিম ইউনিয়নের মিজানুর রহমান (সজিব) (ঘুড়ি) প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

শেয়ার করুন: