মতলব প্রেসক্লাবের কমিটিকে শিল্পপতি কাজী মিজানের শুভেচছা

মতলব প্রতিনিধিঃ

মতলব প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচছা জানিয়ে বরণ করে নেন মোহনপুর পর্যটন কেন্দ্রের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা কাজী মোঃ মিজানুর রহমান।

গত ২২ জানুয়ারি বিকালে মতলব প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি মোঃ আক্তার হোসেন ও সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিকের নেতৃত্বে ক্লাবের অন্যান্য কর্মকর্তাবৃন্দ মোহনপুরে শিল্পপতি কাজী মিজানুর রহমানের বাসভবনে গেলে তিনি মতলব প্রেসক্লাবের নতুন কমিটিকে ফুলেল শুভেচছা জানান।

শুভেচ্ছা বিনিময়কালে তিনি বলেন,সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পন।সাংবাদিকদের লেখনীর কারণেই আওয়ামী লীগ সরকারের ডিজিটাল বাংলাদেশ এগিয়ে চলছে। সাংবাদিকরা ঐকবদ্ধ থাকলে যেকোন সমস্যা দ্রুত সময়ের মধ্যে সমাধান করা সম্ভব হয়।

তিনি আরো বলেন,মতলব প্রেসক্লাবের উন্নয়ন কার্যক্রমে সর্বাত্মক সহযোগিতা করা হবে।

মতলব প্রেসক্লাবের সভাপতি আক্তার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিকের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা ব্যবসায়ী কাজী হাবিবুর রহমান, মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম সারওয়ার সেলিম, সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, ফজলে রাব্বি ইয়ামিন প্রেসক্লাবের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক রেদোয়ান আহমেদ জাকির, জাহাঙ্গীর আলম প্রধান, সাবেক দপ্তর সম্পাদক আবদুল মান্নান খান, সদস্য আশরাফুল জাহান শাওলিন, সমির ভট্টাচার্য বলু।

শেয়ার করুন: