মতলব প্রেসক্লাবের ভবন নির্মাণ শীঘ্রই শুরু হবে : রুহুল এমপি

আক্তার হোসেন ॥

চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল বলেন, মতলব প্রেসক্লাবের ভবন নির্মাণের কাজ শীগ্রই শুরু করা হবে। আমি এ ভবনের উন্নয়ন মুলক কাজে আমার সহযোগিতা থাকবে।

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে স্থানীয়ভাবেও উন্নয়নের মেগা প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। দেরীতে হলেও এর উন্নয়ন কাজ আমি করতে পারলেও খুশি হবো।মতলব দক্ষিণ উপজেলার সাংবাদিকরা ঐক্যবদ্ধ। এখন সকলের সহযোগিতায় কাজ এগিয়ে যাবে আমার বিশ্বাস। তিনি সাংবাদিকদের উদ্দেশ্য আরো বলেন, সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো প্রচার করবেন।আপনাদের প্রচারের মাধ্যমে দেশ আরো এগিয়ে যাবে।

মতলব প্রেসক্লাবের সভাপতি আক্তার হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব সরকারি কলেজের অধ্যাপক ও দৈনিক মতলব আলোর মতলব প্রতিনিধি কবি মুহাম্মদ জাকির হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম সারওয়ার সেলিম, সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, ফজলে রাব্বি ইয়ামিন, জেলা পরিষদ সদস্য সরকার মোঃ আলাউদ্দিন, মহিলা সদস্য তাছলিমা আক্তার আঁখি, মতলব ডিগ্রি কলেজের সাবেক জি এস রহমত উল্লাহ চৌধুরী, মতলব উত্তর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশা প্রমুখ।

এ সময় মতলব প্রেসক্লাবের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক রেদোয়ান আহমেদ জাকির, জাহাঙ্গীর আলম প্রধান,দপ্তর সম্পাদক আবদুল মান্নান খান, সদস্য আশরাফুল জাহান শাওলিন, সমির ভট্টাচার্য বলুসহ দলীয় নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: