মানুষের দোরগোড়ায় সেবা পৌছে দিতে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন :পরিকল্পনা প্রতিমন্ত্রী

আক্তার হোসেন:

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড.শামসুল আলম মোহন বলেছেন মানুষের দোরগোড়ায় সেবা পৌছে দিতে শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। মানুষ কিভাবে সুখে শান্তিতে বসবাস করতে পারে এবং তাদের কিভাবে স্বাবলম্বী করা যায় ও হাসি ফোটানো যায় সে চিন্তা নিয়েই দেশ পরিচালনা করে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার দুপুরে মতলব দক্ষিণ উপজেলা পরিষদ মিলনায়তনে পরিকল্পনা প্রতিমন্ত্রীর নিজ অর্থায়নে গরীব অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথাগুলো বলেন।

তিনি আরো বলেন, দেশের যুবক যুবতীদের বেকারত্ব দুর করে কর্মসংস্থানের ব্যবস্থা করা, বিধবা ভাতা,বয়স্ক ভাতা,প্রতিবন্ধী ভাতা,ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদানের ব্যবস্থা করেছে বর্তমান আওয়ামী লীগ সরকার। তাই আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনা সরকারকে পূণরায় ক্ষমতায় আনার জন্য আপনারা কাজ করবেন। মতলবের মানুষের দীর্ঘদিনের প্রত্যাশা গজারিয়া সেতুটি বর্তমান সরকার আমলেই শেষ করা হবে বলে তিনি প্রতিশ্রুতি দেন।

মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাসের সভাপতিত্বে উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মোফাজ্জল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ ।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন প্রধান, মতলব দক্ষিণ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সালেহ আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মবিন সুজন,মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু,মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিকসহ আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিব্ন্দ।

পরে মতলব পৌরসভার ১০০০ জন ও ৬ ইউনিয়নের ৬ শতাধিক দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

শেয়ার করুন: