মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করছে আওয়ামী লীগ:এমপি রুহুল

মতলব উত্তর প্রতিনিধি ॥

চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) নির্বাচনী আসনের সংসদ সদস্য ও ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল বলেছেন, শীতার্ত মানুষের কষ্ট লাঘবে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে’। একই সাথে দেশের পিছিয়ে পড়া মানুষের কল্যাণে প্রধানমন্ত্রীর নেতৃত্বে কাজ করে যাচ্ছে সরকার।

রবিবার দুপুরে মতলব উত্তরে নিজ বাড়ি নাউরীতে আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল এমপির নিজ অর্থায়নে সুবিধা বঞ্চিত ও বিভিন্ন এতিমখানার এতিম ছাত্রদের মাঝে কম্বল বিতরণকালে এ কথা বলেন।

তিনি বলেন, অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে নিরলসভাবে কাজ করছে আওয়ামী লীগ। শুধু সরকারিভাবেই নয়, দলীয় এবং ব্যক্তিগতভাবেও মানুষের জন্য কাজ করা হচ্ছে।

সাংসদ নুরুল আমিন রুহুল বলেছেন, যারা এই দেশের স্বাধীনতার বিরোধিতা করেছে, যুদ্ধের সময় মা-বোনদের ইজ্জত নিয়েছে। গ্রেনেড হামলা, অগ্নিসন্ত্রাস, আগুন দিয়ে মানুষ পুড়িয়েছে। তারা এখন ক্ষমতায় যাওয়ার জন্য মিছিল করে, মিথ্যা কথা বলে দেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করছে।
তিনি বলেন, সরকার বলেছে আপনারা ভোটের মাধ্যমে আসেন। এদেশের মানুষ যাদের ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন তারাই ক্ষমতায় আসবেন। কিন্তু বিএনপি-জামায়াত ভোটে বিশ্বাসী না।
সংসদ সদস্য বলেন, দেশের মানুষকে খুন করে, আগুনে পুড়িয়ে, দেশের ভেতর বিশৃঙ্খলা করে গণতন্ত্রকে নস্যাৎ করে পেছনের দরজা দিয়ে তারা ক্ষমতায় আসার চেষ্টা করছে। নির্বাচনে জেতার জন্য মানুষের দ্বারে না গিয়ে আন্দোলনের নামে দেশের মানুষদের পুড়িয়ে মারছে তারা।

এ সময় চাঁদপুর জেলা পরিষদের সদস্য ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিন, সংরক্ষিত মহিলা সদস্য তাসলিমা আক্তার আঁখি, দশানী মাদসারার সুপার মাওলানা মো. হাবিব উল্লাহ সরকার, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নূরে আলম স্বপন’সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: