রোনালদোর ভক্ত ইউপি সদস্য মাশরাফি মাসুদ, প্রিয় দল পর্তুগাল

মতলব উত্তর প্রতিনিধি

পুরো পৃথিবী যখন বিশ্বকাপ নিয়ে ব্রাজিল আর আর্জেন্টিনায় বিভক্ত,তখন পর্তুগালের সমর্থক সারিতে রয়েছেন মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মাশরাফী মাসুদ। আর দলটির অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদোর ভক্ত তিনি। পাশাপাশি বিশ্বকাপের মতো আয়োজন পরিবার-পরিজন আর প্রতিবেশীদের নিয়ে উদযাপনের দারুণ একটি উপলক্ষ বলেও মনে করেন মাশরাফী মাসুদ।

বিশ্বকাপ নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়ে তরুণ জনপ্রতিনিধি মাশরাফি মাসুদ বলেন,আমার পছন্দের ফুটবল দল হচ্ছে পর্তুগাল। আর প্রিয় খেলোয়াড় সিআর-৭ (ক্রিশ্চিয়ানো রোনালদো)। ফুটবলপ্রেমীদের বেশিরভাগই হয়তো আর্জেন্টিনা আর ব্রাজিলের সমর্থক,কিন্তু আমি পর্তুগালের।
বিশ্বকাপ ফুটবলের আসরে পরিবার-পরিজন,বন্ধু বান্ধব আর প্রতিবেশীদের সঙ্গে সামাজিক বন্ধন বাড়াতে বেশ ইতিবাচক ভূমিকা পালন করে বলে মনে করেন তিনি।

মাশরাফি মাসুদ আরো বলেন, আমাদের এলাকায় প্রতি বিশ্বকাপে প্রজেক্টর দিয়ে বড় পর্দায় খেলা দেখার ব্যবস্থা করা হয়। সে খেলা দেখতে আমরা বন্ধু বান্ধব সবাই একত্র হই। এতে করে এলাকার সবার সঙ্গে যোগাযোগ হয়। আমি এবার ইউপি নির্বাচনে কলাকান্দা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডের সদস্য হয়েছি এবং ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছি।

তাই আগের থেকে একটু ব্যস্ত থাকি। তাই হয়তো আশপাশের মানুষদের সঙ্গে আমাদের যোগাযোগ কমে গেছে। কিন্তু এ বিশ্বকাপের কারণে দিনশেষে সবাই আবার একত্র হই। বিশ্বকাপে আমারা বন্ধু বান্ধব আবার সেই পুরোনো দিনে ফিরে যাই। একেক বন্ধু একেক দল সমর্থন করি। এ নিয়ে বেশ উত্তেজনা থাকে। বিশ্বকাপ শেষে কোন দল জিতেছে,সেটা হয়তো অনেক বছর আমরা ভুলেও যাই। কিন্তু বিশ্বকাপ যে স্মৃতিগুলো রেখে যায়,সেগুলো আমাদের জীবনভর আনন্দ দিয়ে যায়। পরিশেষে সবাট কাছে সমর্থন চাই আমার প্রিয় দল পর্তুগালের জন্য।

শেয়ার করুন: