শাহরাস্তিতে প্রাইভেটকারে মিললো ৭০কেজি গাঁজা

শাহরাস্তিতে পুলিশের মাদক উদ্ধার বিশেষ অভিযানে প্রাইভেট কার থেকে ৭০কেজি গাজা ও প্রাইভেটকার জব্দ করেছে থানা পুলিশ।

১৯ জনুয়ারি বৃহস্পতিবার উপজেলার পৌর এলাকার ১ নং ওয়ার্ডের পশ্চিম উপলতা মেহের রেলস্টেশনের দক্ষিণে মসজিদের সামনে পরিত্যক্ত অবস্থিত একটি প্রাইভেটকার থেকে ৭০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

শাহরাস্তি মডেল থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ উপজেলার বিভিন্ন স্থানে পুলিশের মাদক উদ্ধার বিশেষ অভিযান চলাকালে মাদক কারবারি পুলিশের তৎপর দেখে বাইপাস সড়ক দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। ওই সময় সামনে পুলিশের তৎপর দেখে মাদক কারবারি প্রাইভেটকার রেখে পালিয়ে যেতে সক্ষম হয়।

পৌর ১নং ওয়ার্ডের পশ্চিম উপলতা এলাকায় শাহরাস্তি মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেনের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মোঃ জুলফিকার আলী, আবু তাহের ও সঙ্গীয় অভিযানে। ওই সময় একটি সাদা রঙ্গের প্রাইভেটকারকে (ঢাকা মেট্টো-ভ ১১-১৪০৫) পুলিশের তৎপর দেখে ওই স্থানে গাড়িটি রেখে ড্রাইভার সকলে পালিয়ে যায়।

পুলিশ এ সময় প্রাইভেট কার গাড়িতে থাকা ৫ বস্তা ১৬টি প্যাকেটে থাকা ৭০কেজি গাঁজাসহ প্রাইভেটকারটি জব্দ করেন।

শাহরাস্তি মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন সাংবাদিকদের জানান,
১৯ জানুয়ারি সকাল অনুমান সাড়ে ৮ টায়র সময় শাহরাস্তি থানা পুলিশ কর্তৃক মাদক উদ্ধার অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন সঙ্গীয় এস আই আবু তাহের, এসআই মোঃ জুলফিকার ও ফোর্স সহ শাহারাস্তি থানাধীন মেহের রেল স্টেশনের দক্ষিণ পাশে পশ্চিম উপলতা থেকে ঠাকুর বাজার অভিমুখী রাস্তার উপরে পরিত্যক্ত অবস্থায় একটি সাদা রংয়ের প্রাইভেট কার থেকে তল্লাশি পূর্বক ৭০ (সত্তর) কেজি গাঁজা উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

তল্লাশি কালে গাড়ি থেকে একটি এ্যানড্রয়েট মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। উক্ত মোবাইল ফোন এবং গাড়ির মালিকানা যাচাই পূর্বক পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন: