শেখ কামাল স্পোর্টস একাডেমীর সভাপতি রোমান, সেক্রেটারি বাবু

চাঁদপুর: আগামী ৪ বছরের জন্য শেখ কামাল স্পোর্টস একাডেমী চাঁদপুরের কমিটি গঠন করা হয়েছে। একাডেমীর সভায় উপস্থিত সকলের সিদ্ধান্ত অনুযায়ী এ কমিটি গঠন করা হয়। একাডেমীর প্রধান উপদেষ্টা শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

একাডেমীর সভাপতি চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ মোতালেব।

একাডেমীর উপদেষ্টারা হলেন: ডাঃ জে আর ওয়াদুদ টিপু, মোঃ ইউসুফ গাজী, জিল্লুর রহমান জুয়েল, তাফাজ্জল হোসেন পাটওয়ারী ও নুরুল ইসলাম নুরু।

একাডেমীর সহ-সভাপতি আইয়ুব আলী বেপারী, অ্যাডঃ সাইফুদ্দিন বাবু ও হুমায়ুন কবির মোল্লা। সহ-সাধারন সম্পাদক অ্যাডঃ মোঃ হেলাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন ও অ্যাডঃ হুমায়ন কবির সুমন। সহ- সাংগঠনিক সম্পাদক আবুল বারাকাত রেজওয়ান, কোষাধ্যক্ষ সোহেল রানা, প্রচার সম্পাদক রবিন পাটওয়ারী, দপ্তর সম্পাদক মোশারফ বাবু, ক্রীড়া সম্পাদক মজিবুল হক রাসেল, সহ – ক্রীড়া সম্পাদক মাইনুদ্দিন মিজি।

নির্বাহী সদস্য: আলমগীর ভুইয়া, সন্জিত পোদ্দার, আখতার হোসেন খান, জুলফিকার আলী ভুটু, সঞ্জয় কমকার সুখন, জহির উদ্দিন মিজি, সাদ্দাম হোসেন খান, আবুল কালাম, মহসিন ভুইয়া ও সিরাজুস সালেকিন মুরাদ।

একাডেমীর প্রতিষ্ঠাতা সদস্যরা হলেন- রাফসান জানি, মোশাররফ বাবু, হানিফ ঢালী হীরা, মোশারফ সবুজ, মেহেদী হাসান, ফয়সাল সানি, ফজলুল হক, সাদ্দাম হোসেন, মাসুদ মোল্লা, সাইদুল ইসলাম জিসান ও ফজলে রাব্বি।

শেয়ার করুন: