সন্তোষপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ার পুরষ্কার বিতরণ

ফরিদগঞ্জ ব্যুরো ॥

ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান বলেছেন, বর্তমান শিক্ষা ব্যবস্থায় শুধু লেখাপড়া দিয়েই মুল্যায়ন করার সুযোগ নেই। এখন শিক্ষার্থীদের প্রতিভা বিকাশে ক্রীড়াচর্চা, সাংস্কৃতিক চর্চাও প্রয়োজন। তাই শুধু বছরে একবার ক্রীড়ানুষ্ঠানের সীমাবদ্ধ না থেকে প্রতিনিয়ত সাহিত্য , সাংস্কৃতিক ও ক্রীড়াচর্চা অব্যাহত রাখতে হবে। চতুর্থ শিল্প বিপ্লবে বাংলাদেশ যাতে নেতৃত্ব দেয়া যায়, সেইজন্য আমাদের এখন থেকেই প্রস্তুতি নিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশের জন্য আগামীর ভবিষ্যত বর্তমান শিক্ষার্থীদের প্রস্তুত করতে শিক্ষক ও অভিভাবকদের দায়িত্ব নিতে হবে। কারণ ১ম , ২য় এবং তৃতীয় শিল্প বিপ্লবে আমরা পিছিয়ে ছিলাম। বিগত সরকারের সময়ে আমরা তথ্য প্রযুক্তিতে পিছিয়ে থাকলেও ২০০৮ সালের নির্বাচনে আওয়ামীলীগ ঘোষিত ডিজিটাল বাংলাদেশের প্রতিচ্ছবি আজকের প্রযুক্ত সম্পন্ন বাংলাদেশ। ঘরে ঘরে মুঠো ফোন, ইন্টারনেট, ঘরে বসেই অনলাইন সেবা সবকিছুই প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ হাসিনার অবদান।

রোববার (১৯ মার্চ) বিকালে ফরিদগঞ্জ উপজেলা সন্তোষপুর উচ্চ বিদ্যালয়েরর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

বিদ্যালয়ের ম্যানেজি কমিটির সভাপতি নুরুন্নবী জমাদারের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক এস এম মিজানুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান জি এস তছলিম আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ কে এম মোহাম্মদ আলী জিন্নাহ , ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুন্নবী নোমান, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, বিশিষ্ট ব্যবসায়ী রাকিব হোসেন, সুমন হোসেন । আলোচনা শেষে অতিথিবৃন্দ ক্রীড়া বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন।

শেয়ার করুন: