সিএনজির যাত্রীদের হারিয়ে যাওয়া মালামাল ফেরত

বিশেষ প্রতিনিধি:

চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতি রেজিঃ নং চট্ট ১৮৭৮ এর মাসিক আলোচনা সভা, সিএনজিতে রেখে যাওয়া যাত্রীদের মালামাল ফেরত এবং মৃত ও অসুস্থ শ্রমিকদের উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়।

গতকাল সন্ধ্যায় চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিকশা মালিক সমিতির প্রধান কার্যালয় শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা এটি অনুষ্ঠিত হয়। ওই সময় মালিক সমিতির মাসিক আলোচনা সভা শেষে যাত্রীদের সিএনজিতে রেখে যাওয়া বিভিন্ন মালামাল প্রমাণের ভিত্তিতে প্রকৃত মালিকদেরকে মালামাল ফেরত দিলেন মালিক সমিতির নেতৃবৃন্দ যে সকল যাত্রী মাল ফেরত নিলেন কুমিল্লার চৌদ্দগ্রামের মোঃ শাহজান একটি ব‍্যাগ, চাঁদপুরের শাহরাস্তি উপজেলার মোঃ সোহাগ একটি মোবাইল ফোন। এছাড়াও মৃত ও অসুস্থ শ্রমিক, দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

সিএনজি চালিত অটোরিকশা মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর ইসলাম সুমনের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন কার্যকরী কমিটির কার্যকরী সভাপতি মোঃ লিটন মোল্লা, সহ সভাপতি মোঃ ইমান হোসেন, এ কে এম নজরুল ইসলাম, মঞ্জুর আলম,কোষাধ্যক্ষ মোঃ আকবর হোসেন, যুগ্ন সম্পাদক অহিদুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, প্রচার সম্পাদক হারুন মজুমদার সদস্য জোবায়ের হোসেন লোকমান বেপারীসহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দগণ।

উক্ত আলোচনা সভা শেষে সিএনজি মালিক/শ্রমিক সহ বিশ্বের সকল মুসলমানদের কল্যানের জন্য মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ পরিচালনা করেন হাফেজ মাওলানা শাহাদাত হোসেন জাহেরি সাহেব ।

Loading

শেয়ার করুন: