হাইমচর আদর্শ শিশু নিকেতন বিদ্যালয়ের রজতজয়ন্তী

হাইমচরে আদর্শ শিশু নিকেতন বিদ্যালয়ের ২৫ বছর পুর্তি উপলক্ষে রজতজয়ন্তী, পুনর্মিলনী উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে।

উৎসব উদযাপন কমিটির আয়োজনে রবিবার (২৫ ডিসেম্বর) দিনব্যাপী অনুষ্ঠানের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্মরণিকার মোড়ক উন্মোচন করেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. মনিরুজ্জামান মিয়া।

তিনি বক্তব্যে বলেন, বিদ্যালয় একজন মানুষের ভবিষ্যতের ভিতকে নির্মাণ করে। এ জন্য বিদ্যালয়ের প্রতি সকলের দায়বদ্ধতা থাকে। বিদ্যালয়ের উন্নয়নে সকলে নিজ অবস্থানে থেকে কাজ করতে হবে। পুরাতন ও নতুন শিক্ষার্থী এবং শিক্ষকদের মধ্যে আন্তরিকতা বৃদ্ধির জন্য এধরণের অনুষ্ঠানের প্রয়োজনীয়তা রয়েছে।

বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ডা. আশরাফুল আলম এর সভাপতিত্বে ও সাবেক ছাত্র ইমরান হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজাপ্তী রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ মান্নান শিকদার, উপজেলা প্রেসক্লাব সভাপতি ফারুক ইসলাম, সাধারণ সম্পাদক দিপু পাটওয়ারী, বিদ্যালয়ের অধ্যক্ষ আব্দুল লতিফ, সিনিয়র সহকারী শিক্ষক কাকলী রাণী দাস।

সকাল সাড়ে ১০টায় বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক মাজহারুল ইসলাম শফিকের নেতৃত্বে অতিথিবৃন্দ এবং প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বিদ্যালয় প্রাঙ্গণ থেকে শুরু হয়ে উপজেলার সদর আলগী বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বিদ্যালয়ে এসে শেষ হয়।

শেয়ার করুন: