১নং ওয়ার্ডের সদস্য পদে আওয়ামী লীগের একক প্রার্থী লিজন পাটওয়ারী

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ডের (চাঁদপুর সদর উপজেলা) সাধারণ সদস্য পদপ্রার্থী আবুল বারাকাত লিজন পাটওয়ারীকে দলের একক প্রার্থী হিসেবে সমর্থন দিয়েছে আওয়ামী লীগ। গতকাল শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশ্বাদ মিয়াজির পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ অন্যান্য জনপ্রতিনিধিবৃন্দ্ উপস্থিত ছিলেন।

এছাড়া বৈঠকে জেলা আওয়ামী লীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইউসুফ গাজী ও ডা. জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী ও অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাড. রনজিত রায় চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন প্রমুখ।

বৈঠকে সার্বিক দিক পর্যালোচনা করে উল্লেখিত সিদ্ধান্ত নেয়া হয় বলে জানান সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশ্বাদ মিয়াজি। সভায় লিজন পাটওয়ারীর প্রতি সদর উপজেলার যেসব ভোটার তথা জনপ্রতিনিধি রয়েছেন সকলকে সমর্থন জানানোর অনুরোধ জানানো হয়েছে। বৈঠকে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদ্য সাবেক সদস্য এবং বর্তমান নির্বাচনে সদস্য প্রার্থী মুকবুল হোসেন মিয়াজি। তিনি এ সভার সিদ্ধান্ত অনুযায়ী লিজন পাটওয়ারীর প্রতি সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

উল্লেখ্য, আবুল বারাকাত লিজন পাটওয়ারী হচ্ছেন চাঁদপুর শহর আওয়ামী লীগের দীর্ঘ সময়ের সাধারণ সম্পাদক মরহুম লুৎফর রহমান পাটওয়ারীর জ্যেষ্ঠ সন্তান। তার মা খোদেজা বেগম ছিলেন চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী এবং বিগত জেলা পরিষদের নির্বাচিত মহিলা সদস্য।

শেয়ার করুন: