অ্যাড: মোস্তাকের মৃত্যুতে শোকসভা

আদালত রিপোর্টার ॥

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী অ্যাডঃ মোস্তাক আহমেদের মৃত্যুতে ফুলকোর্ট রেভারেন্স ও শোকসভা পালন করা হয়েছে। সোমবার ( ২৭ মার্চ ) সকাল ১১ টায় জেলা জজ আদালতে ( ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ ) অতিরিক্ত জেলা ও দায়রা জজ ( ২ ) মোঃ সাহেদুল করিমের সভাপ্রধানে ফুলকোর্ট রেভারেন্স পালন করা হয়।

ফুলকোর্ট রেভারেন্সে চাঁদপুর বিচার বিভাগের বিচারক সহ চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন। এ সময় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অ্যাডঃ কাজী আবদুল গফুর।

চাঁদপুর জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে সকাল সাড়ে ১১ টায় মরহুমের স্মরনে শোকসভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অ্যাডঃ এ টি এম মোস্তফা কামাল ।

জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাডঃ এ জেড এম রফিকুল হাসান রিপনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সমিতির সদস্য অ্যাডঃ মোবারক হোসেন, অ্যাডঃ সেলিম আকবর, অ্যাডঃ জহিরুল ইসলাম, অ্যাডঃ আহসান হাবিব, অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ, অ্যাডঃ আমানউল্লাহ (১), অ্যাডঃ বিনয় ভুষন মজুমদার, অ্যাডঃ রুহল আমিন সরকার, অ্যাডঃ শেখ জহিরুল ইসলাম, অ্যাডঃ আমানউল্লাহ পাটওয়ারী ইকবাল, অ্যাডঃ শহীদুল্লাহ্ কায়সার, অ্যাডঃ তোফায়েল হোসেন জোসেফ, অ্যাডঃ আবদুল হালিম পাটওয়ারী, অ্যাডঃ এমরান হোসেন, অ্যাডঃ মজিবুর রহমান ভুইয়া, অ্যাডঃ শহীদুল্লাহ্ পাটওয়ারী, অ্যাডঃ গাজী দুলাল, অ্যাডঃ আবুল কাশেম, অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু, অ্যাডঃ বাবর বেপারী, অ্যাডঃ মোরশেদ আলম তালুকদার বাবুল প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অ্যাডঃ জাবির হোসেন।

আলোচনা শেষে মরহুমের জন্য বাদ জোহর সমিতি মিলনায়তনে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

অ্যাডঃ মোঃ মোস্তাক আহমেদের বাবার নাম মরহুম মোঃ মোতেছাম বিল্লাহ। তার জন্মস্থান কচুয়া উপজেলার জগতপুর গ্রামে। তিনি ১৯৬০ সালের ১ লা জানুয়ারি জন্মগ্রহণ করেন এবং ২০২৩ সালের ২৪ মার্চ মৃত্যুবরন করেন। তিনি ১৯৮৯ সালের ২৭ জুন চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে যোগদান করেন এবং মৃত্যুর দিন পর্যন্ত জেলা আইনজীবী সমিতির সদস্য ছিলেন। ব্যাক্তিগত জীবনে তিনি বিবাহিত ছিলেন। তার সহধর্মীনির নাম রাবেয়া সুলতানা। তার একমাত্র ছেলে তানভীর মাহতাব ( রোহান ) বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনাল এ এম.বি.এ অধ্যয়নরত রয়েছেন।

Loading

শেয়ার করুন: