কচুয়ায় স্কুল ছাত্রীর বিষপানে আত্মহত্যা

চাঁদপুরের কচুয়ায় সুমনা আক্তার শাহনাজ (১৭) নামের এক স্কুল ছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে ।মঙ্গলবার সকালে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক দুপুরে তাকে মৃত ঘোষনা করে।
নিহত স্কুল ছাত্রী সুমনা আক্তার শাহনাজ পৌরসভাধীন কড়ইয়া গ্রামে সুমন হোসেনের মেয়ে এবং কচুয়া ক্যামব্রিয়ান স্কুলের নবম শ্রেনীর ছাত্রী ।
নিহত সুমনা আক্তার শাহনাজের বাবা সুমন হোসেন জানান,আমার মেয়ের অমতে ফুয়াদ হাসান রিফাত বিভিন্ন সময়ে মোবাইলে ছবি ও ভিডিও ধারন করে স্যোসাল মিডিয়ায় ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এতে ক্ষোভে অভিমানে আমার মেয়ে নিজ গৃহে আমাদের অজান্তে বিষপান করে। পরে তাকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।
এঘটনায় একই কড়ইয়া গ্রামের শহীদ মুন্সীর ছেলে অভিযুক্ত ফুয়াদ হাসান রিফাতের শাস্তির দাবিতে মঙ্গলবার দুপুরে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল বের থানা ঘেরাও করে কচুয়া ক্যামব্রিয়ান স্কুলের শিক্ষার্থীরা। পরে ওসি এ ঘটনার ন্যায় বিচারের আশ^াস দিলে বিক্ষোভ মিছিল তুলে নেয় শিক্ষার্থীরা।
কচুয়া থানার ওসি মো.ইব্রাহিম খলিল বলেন, নিহত স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুরের মর্গে প্রেরন করা হয়েছে। তাদের পারিবারিক দন্দ্ব রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Loading

শেয়ার করুন: