চাঁদপুর পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর হানিফ গাজী আর নেই

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুর পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর সদালাপি মোঃ হানিফ গাজী আর বেঁচে নেই। ৭ জুন বুধবার রাত সাড়ে ৮টার সময় ঢাকা পপুলার প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তাঁর মৃত্যুর বিষয়টি চাঁদপুর পৌরসভার মেয়র মোহাম্মদ জিল্লুর রহমান জুয়েল নিশ্চিত করেন।

২৯ মে সোমবার তিনি ব্রেন স্ট্রোক করলে তাকে উন্নত চিকিৎসার জন্য আমি আসলাম সবচেয়ে টাকা নেওয়া হয়। ৯ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবসর সে দুনিয়ার মায়া ত্যাগ করে পরপারে চলে গেলেন তিনি। এতদিন লাইফ সাপোর্টে ছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর।স্ত্রী,২ মেয়ে, বহু আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব সহকর্মী শুভাকাঙ্ক্ষী ও গুনগ্রাহী রেখে গেছেন।

ঢাকা থেকে লাশ চাঁদপুর আনার পর গ্রামের বাড়ি সদর উপজেলা বাগাদী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের বাড়িতে হানিফ গাজী জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানা যায়। হানিফ গাজী পৌরসভার স্বাস্থ্য বিভাগে টিকাদানকারী হিসেবে যোগদেন।পরে তিনি স্যানিটারী ইন্সপেক্টর পদে পদোন্নতি পেয়ে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন। প্রায় ২৪ বছর যাবত চাঁদপুর পৌরসভায় চাকরি করছেন তিনি।তার অকাল মৃত্যুতে পৌর পরিষদ,পৌর কর্মচারী সংসদসহ বিভিন্ন মহল গভীরবাবে শোকাহত। তারা
মরহুম হানিফ গাজীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। আল্লাহ মরহুমকে জান্নাতুল ফেরদৌস নসীব করুক। আমিন

Loading

শেয়ার করুন: