চাঁদপুর সরকারি কলেজের তিন শিক্ষককের পদে পদোন্নতি লাভ

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর সরকারি কলেজের ৩ জন বিসিএস (সাধারণ শিক্ষ) ক্যাডার কর্মকর্তা অধ্যাপক পদে পদোন্নতি লাভ করেন। সোমবার (২০ মার্চ) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সরকারি কলেজ-২ অধিশাখার উপ-সচিব চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে পদোন্নতির আদেশ জারি করা হয়।

চাঁদপুর সরকারি কলেজের পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাবৃন্দ হলেন ইতিহাস বিভাগের শেখ মো: খলিলুর রহমান, প্রাণিবিদ্যা বিভাগের শো: শওকত ইকবাল ফারুকী, এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মোঃ রফিক উল্লাহ। বুধবার (২২ মার্চ) বেলা ১১টায় পদোন্নতি প্রাপ্ত শিক্ষক কর্মকর্তাবৃন্দ কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশের সাথে দেখা করতে এলে অধ্যক্ষ অসিত বরণ দাশ, তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান।

প্রফেসর অসিত বরণ দাশ ৩ জন শিক্ষা ক্যাডার কর্মকর্তা অধ্যাপক পদে পদোন্নতি পাওয়ায় শিক্ষামন্ত্রী এবং চাঁদপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ডা. দীপু মনি এমপি কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি আশা প্রকাশ করেন, পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাগণ নিজেদের শ্রম ও মেধা দিয়ে চাঁদপুর সরকারি কলেজের চলমান শিক্ষা কার্যক্রম আরো গতিশীল করতে অগ্রণী ভূমিকা পালন করবে।

পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাগণ মাননীয় শিক্ষামন্ত্রী, মাননীয় শিক্ষা উপমন্ত্রী, শিক্ষা সচিব, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক, পরিচালক (কলেজ ও প্রশাসন), চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ এবং পদোন্নতি কার্যক্রমে যুক্ত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এ সময় শিক্ষক পরিষদের সম্পাদক ও উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুল হাছানসহ শিক্ষক পরিষদের সদস্যবৃন্দ এবং বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: