টলি গাড়ির ধাক্কায় বাক প্রতিবন্ধী বৃদ্ধ নিহত

সংবাদদাতা ॥

চাঁদপুর শহরের ওয়ারলেস ফরিদগঞ্জ সড়কের পাসপোর্ট অফিসের সামনে সড়ক দুর্ঘটনায় তাফাজ্জল গাজী (৭০) নামের এক বাক- শ্রবন প্রতিবন্ধী বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার (৭ জুন) বিকাল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ওই ব্যক্তির পিতার নাম রুস্তম গাজী (মৃত)। চাঁদপুর সদর মডেল থানার এসআই আঃ কুদ্দুস এ খবর নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় , তাফাজ্জল গাজী নামের এক ব্যক্তি রাস্তার পাশ দিয়ে হেঁটে যাবার সময় একটি টলি গাড়ী ধাক্কা দেয়। এ সময় সে মাথায় প্রচন্ড আঘাত পায়। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।ঘাতক গাড়িটিকে স্থানীয়ভাবে কেউ চিহ্নিত করতে পারেনি।

এ খবর পেয়ে এসআই আব্দুল কুদ্দুস হাসপাতালে এসে ময়না তদন্তের জন্য লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। হাসপাতালে ডিউটি রত চিকিৎসক ডাঃ কাজল জানান, বৃদ্ধকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। তাকে ইসিজি করার পর দেখা যায় তিনি বেঁচে নেই।

নিহতের স্ত্রী পেয়ারা বেগম জানান,তাঁর স্বামী মানসিক রোগী।কানে কম শুনে এবং কথাও বলতে পারে না প্রতিবন্ধী । তাদের ৩ মেয়ে রয়েছে। বর্তমান পৌর মেয়রের বাড়ির পাশে দক্ষিণ তরপুরচন্ডি কাজী বাড়িতে থাকেন তারা।

Loading

শেয়ার করুন: