মাদ্রাসার উন্নয়নের স্বার্থে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো : মেয়র জুয়েল

নিজস্ব প্রতিবেদক ॥

কাদেরিয়া চিশতিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৯ মার্চ দুপুর ১২টায় চাঁদপুর পৌর ১৩নং ওয়ার্ডের বাহের খলিশাডুলিতে অবস্থিত কাদেরিয়া চিশতিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল।

এ সময় তিনি বলেন, আপনাদের আজকের আয়োজনে মাদ্রাসার শিক্ষার্থীদের স্বতস্ফূর্ত অংশগ্রহনে সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের মাদ্রাসার ভবনটি বর্তমানে ৩ তলা রয়েছে। যা আমাদের চাঁদপুরের কৃতি সন্তান মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি ব্যবস্থা করেছেন। এটির উধ্বমুখী সম্পসারণ করা হবে। পাশাপাশি আরেকটি ভবন করার জন্য মাননীয় শিক্ষামন্ত্রী দীপু আপাকে অনুরোধ করবো। এছাড়া এ মাদ্রাসাকে এমপিওভুক্তির বিষয়েও কথা বলবো। আপনাদের এখানে একটি টিউবওয়েল প্রয়োজন। এ বিষয়ে আমি দ্রুতই ব্যবস্থা নিবো। শুধু তাই নয়, আলোর স্বল্পতা দূর করার জন্য ৮টি সোলার লাইট স্থাপন করা হবে। প্রধান সড়ক থেকে মাদ্রাসার ফটক পর্যন্ত ৫শ’ মিটার রাস্তাটি দ্রুত নির্মাণের ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদ্রাসার উন্নয়নের স্বার্থে আপনার যে প্রয়োজনীয়তায় আমরা ব্যবস্থা নিবো।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুন্দরভাবে দেশ পরিচালিত হচ্ছে। স্মার্ট বাংলাদেশ নির্মাণে তিনি নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। জাতীয় নির্বাচনকে সামনে রেখে এখনি আমাদের সবাইকে প্রস্তুতি নিতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান সরকারের বিকল্প নেই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর গাজী, শিক্ষা প্রকৌশলী অধিদপ্তর মোঃ মেহেদী হাসান।

এ সময় আরো বক্তব্য রাখেন মাদ্রাসা গভর্নিংবডির সভাপতি অধ্যাপক শাহজামাল তালুকদার, সেক্রেটারী অধ্যাপক আবু জাফর মোঃ মাইনুদ্দিন, দাতা সদস্য আব্দুল মুন্নাফ তালুকদার, আবুল কালাম তালুকদার, সুপার মাওলানার হাসানুজ্জামান, সহকারী সুপার আব্দুল হান্নান নিজামী।

বক্তব্য শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ও ২০২৩ সালের দাখিল পরীক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। তারপর ২০২৩ সালের দাখিল পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন আলহাজ¦ মাওলানা আবু জাফর মোঃ মাইনুদ্দিন।

Loading

শেয়ার করুন: