মানুষের স্বার্থেই রাষ্ট্রনায়ক হিসেবে শেখ হাসিনার বিকল্প নেই : ড. মহীউদ্দীন খান

নিজস্ব প্রতিবেদক ॥

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য, সাবেক সফল স্বরাষ্ট্র মন্ত্রী ও চাঁদপুর -১ (কচুয়া) সাংসদ ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা একজন দক্ষ, সাহসী, মেধাবী ও মানবতাবাদী দেশ প্রেমিক। তাঁকে ১৮বার বিভিন্ন ভাবে হত্যার চেষ্টা করা হয়েছে। তিনি দেশের মানুষের কল্যাণে জীবন দিতে প্রস্তুত। তাই দেশের মানুষের স্বার্থেই রাষ্ট্রনায়ক হিসেবে শেখ হাসিনা’র বিকল্প নেই ।

তিনি সোমবার সকালে কচুয়ার ৮নং কাদলা ইউনিয়ন পরিষদের বর্ষপূর্তি, মতবিনিময় সভা ও উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কাদলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরে-ই আলম রিহাতের সভাপতিত্বে ও কচুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ইঞ্জিনিয়ার ইব্রাহিম খলিল বাদলের পরিচালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির, ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর মেয়র ও যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, সাংগঠনিক সম্পাদক শরীফ মজুমদার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হামিদ খান,যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মহীউদ্দীন মজুমদার মাহী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম প্রধান, ইউপি সদস্য মোশাররফ হোসেন, কাউছার প্রধান,মিজানুর রহমান,ইকবাল হোসেন,বাবুল প্রধান,ক্বারী আবুল হোসেন, কোহিনুর বেগম সহ প্রমুখ।

Loading

শেয়ার করুন: