মেঘনা থেকে বস্তা বন্দি গলিত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর শহরের পুরান বাজার হরিসভা এলাকায় মেঘনা নদীতে অজ্ঞাতনামা (৪০) বয়সী পুরুষ এর বস্তা বন্দি প্রায় গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩১ মে) বিকাল ৩টার দিকে ঘটনাস্থল থেকে চাঁদপুর নৌ থানা পুলিশ মরদেহটি উদ্ধার করেন।

নৌ থানা পুলিশ জানায়, দুপুর আনুমানিক সোয়া ২টার দিকে স্থানীয় লোকজনের সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল হরিসভা মন্দির এলাকায় উপস্থিত হয়। পুলিশ ওই মরদেহটি সম্পূর্ণ গলিত কঙ্কাল সর্বস্ব মাথা ও দুই হাত বিহীন রশি দ্বারা বাঁধা পাটের বস্তার অংশ বিশেষহ দেখতে পায়। থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন উপস্থিত লোকজনের সামনে মরদেহটি উপরে উঠিয়ে সুরাতহাল তৈরী করেন এবং পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠান।

উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন ফোকাস মোহনাকে জানান, অজ্ঞাতনামা লাশের সমস্ত শরীর পচনশীল হওয়ায় শরীরের দৃশ্যমান কোন আঘাত কিংবা জখমের চিন্ত পরিলক্ষিত হয় নাই। ধারণা করা হচ্ছে অনুমান একমাস পূর্বে পরিকল্পিতভাবে অজ্ঞাতনামা ব্যাক্তিরা অজ্ঞাতনামা স্থানে তাকে হত্যা করতঃ লাশ গুম করার উদ্দেশ্যে বস্তা ভর্তি করে রশি দ্বারা বেঁধে নদীতে ফেলে দিলে জোয়ার ভাটার কারণে ঘটনাস্থলে লাশটি ভেসে আসে।

তিনি আরো জানান, ময়না তদন্ত শেষে লাশটি বেওয়ারিশ হওয়ার কারণে আঞ্জুমানে মফিদুল ইসলাম দাফনের ব্যবস্থা করে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Loading

শেয়ার করুন: