লঞ্চ যাত্রীদের ব্যাগ ধরে টানাটানি, আটক ৬

মাসুদ রানা ॥

চাঁদপুর লঞ্চঘাটের যাত্রীদের ব্যাগ ধরে টানাটানি ও লঞ্চের চালক, স্টাফদের বিরক্ত করে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে ছয় জন সিএনজি অটোরিকশা চালককে আটক করেছে নৌ পুলিশ। মঙ্গলবার (২৬ মার্চ) রাত ১০টার দিকে বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেন চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।

আটক চালকরা হলেন– চাঁদপুর শহরের রেলওয়ে শ্রমিক কলোনির মৃত হারুনুর রশিদের ছেলে মো. মিন্টু খান (৩৫), ওয়ারলেস এলাকার মনির মিজির ছেলে শরীফ মিজি (২৮), সদর উপজেলার পশ্চিম বাগাদী এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে মো. আল আমিন হোসেন (২৪), চাঁনখার দোকান এলাকার আমিন খা (৩৩), ফরিদগঞ্জ উপজেলার চর পোয়া গ্রামের মৃত আ. মাবুদের ছেলে সোহাগ (৩৪) এবং ভোলার লাল মোহন উপজেলার আলী হোসেনের ছেলে মো. নোমান (২২)।

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, ওইদিন দুপুরে চাঁদপুর লঞ্চ টার্মিনালে সিএনজি অটোরিকশা চালকরা যাত্রীদের ব্যাগ ধরে টানাটানি ও অসংলগ্নভাবে চিৎকার চেঁচামেচি করে লঞ্চের চালক, স্টাফ ও যাত্রীদের বিরক্ত করেন। এতে লঞ্চ টার্মিনালে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। পরে লঞ্চের চালক, স্টাফ ও যাত্রীরা তাদের বিরুদ্ধে অভিযোগ করেন। এর পরিপ্রেক্ষিতে ছয় জনকে আটক করা হয়। পরে তাদের আদালতে পাঠানো হয়।

 

Loading

শেয়ার করুন: