অঙ্গীকার বন্ধু সংগঠনের বর্ণ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

আক্তার হোসেন:

“বন্ধুত্বের ঐক্য গড়ে, সেবার সুড়ঙ্গ পথে হাঁটবো” এই স্লোগানে উজ্জীবিত স্বেচ্ছাসেবী, সামাজিক ও শিক্ষামূলক কাজে ব্যাপৃত “অঙ্গীকার বন্ধু সংগঠন কর্তৃক আয়োজিত (২০২০-২১) এর বর্ণ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান ১২ মার্চ শুক্রবার মতলব উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সহ প্রতিষ্ঠাতা ও কার্যনির্বাহী পরিষদের সভাপতি মুহাম্মদ আল আমিন মিয়াজীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও বর্ণ প্রতিযোগিতা উদযাপন উপ পরিষদের সদস্য সচিব মোঃ আশরাফুল জাহান শাওলিন ও যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালীউল্যাহ সরকার তৌহিদের যৌথ সঞ্চালনায় প্রথমেই কোরআন তিলাওয়াত করেন সংগঠনের সহ শিক্ষার্থী কল্যাণ সম্পাদক রবিউল্লাহ সরকার সাইফ ও সংগঠনের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন অঙ্গীকার স্থায়ী পরিষদের সদস্য ওয়ালীউল্যাহ সরকার তৌহিদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও অঙ্গীকার বন্ধু সংগঠনের অন্যতম উপদেষ্টা বিএইচএম কবির আহমেদ। এসময় তিনি বলেন-অঙ্গীকার বন্ধু সংগঠন স্বেচ্ছাসেবী, সামাজিক ও শিক্ষামূলক কাজে প্রতিষ্ঠালগ্ন থেকেই কাজ চালিয়ে যাচ্ছে। সামাজিক কাজে তাদের নি:স্বার্থ এগিয়ে আসা আগামী দিনেও অব্যাহত থাকবে এই প্রত্যাশা করছি। ইনশাল্লাহ আমি আগামী দিনেও সকল ভালো কাজের সাথে জড়িয়ে রাখব। এই সংগঠনটি সরকারি নিবন্ধন পেতে সব ধরনের সহযোগিতা থাকবে আমার।

বিশেষ অতিথির বক্তব্যে মতলব উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, অঙ্গীকার বন্ধু সংগঠন করোনাকালীন সময়ে আমাদের উপজেলা প্রশাসনের আহবানে সাড়া দিয়ে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করেছিলেন। মাদকমুক্ত সুন্দর সমাজ প্রতিষ্ঠায় সামাজিক সংগঠন হিসেবে অঙ্গীকার আরও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এই প্রত্যাশা করছি। এসময় তিনি প্রত্যেক সামাজিক সংগঠক, স্বেচ্ছাসেবককে ব্যক্তি উন্নয়নের পাশাপাশি সাংগঠনিক কার্যক্রমে অংশ নেয়ার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন বলেন, করোনাকালীন সময় সহ বিভিন্ন দূর্যোগকালীন সময়ে অঙ্গীকার বন্ধু সংগঠন অতীতে পীড়িত মানুষের পাশে ছিলো। আমি বিশ্বাস করি তারা আগামী দিনেও এরকমভাবে মহতী কার্যক্রম অব্যাহত রাখবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ তানভীর হাসান, ১নং নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক ও অঙ্গীকার বন্ধু সংগঠনের উপদেষ্টা কামরুজ্জামান মোল্লা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মতলব দক্ষিণ থানার অফিসার ইন- চার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা প্রধান, অঙ্গীকার বন্ধু সংগঠনের উপদেষ্টা নজরুল ইসলাম রিপন, ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, অঙ্গীকার বন্ধু সংগঠনের উপদেষ্টা নুরুন নাহার বকুল, মোহাম্মদ মামুন মিয়া, শিক্ষক আকতার হোসেন, শামসুন্নাহার লাকী, কাজল কুমার দে, এলিট পরিষদ সদস্য হুমায়ুন রাজা, আলমগীর হোসেন, মমিনুর রহমান রুমান, জানিবুল আলম জনি, অঙ্গীকার কার্যনির্বাহী পরিষদের সহ সভাপতি নয়ন চন্দ্র গোলদার, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ হীরা, পারভেজ তালুকদার, দপ্তর সম্পাদক মেহেদী হাসান মিয়াজী, প্রচার সম্পাদক ইমরান নাজির,সহ প্রচার সম্পাদক আহসান আরিফ নিলয়, সমাজ সেবা সম্পাদক জান্নাতুল ফেরদৌস, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোহাম্মদ বেলাল হোসেন, সাহিত্য সম্পাদক চয়ন চন্দ্র ঘোষ,ক্রীড়া সম্পাদক আল আমিন হোসেন,গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক তানজিনা কাকুলি,কার্যনির্বাহী সদস্য মোঃ সাম্মির হোসেন, ফয়সাল হোসেন, মুন্না সরকার, সাজেন সহ বর্ণ প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের অভিভাবক, শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি মুহাম্মদ আল আমিন মিয়াজী ও সাধারণ সম্পাদক আশরাফুল জাহান শাওলিন বলেন,সুন্দর আয়োজনের জন্য বর্ণ প্রতিযোগিতা উদযাপন উপ পরিষদের ২০২০ ও ২০২১ এর উপ কমিটিকে সাধুবাদ জানাই।এছাড়াও সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ আনিছুর রহমান,মুহাম্মদ আল আমিন মিয়াজী ও মোঃ আল আমিন এর মহতী উদ্যোগকে সাধুবাদ ও সম্মানিত সদস্যবৃন্দ সহ আগত অতিথি ও অভিভাবকদের ধন্যবাদ জ্ঞাপন করছি।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *