অনন্যা নাট্য গোষ্ঠীর ৪৫ বছর পূর্তি উপলক্ষে ছবি আঁকা প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশান ভুক্ত সদস্য সংগঠন অনন্যা নাট্য গোষ্ঠী, চাঁদপুরের গৌরবের ৪৫ বছর পূর্তি উপলক্ষে ৫ দিনব্যাপী কর্মসূচির অন্যতম কর্মসূচি ছবি আঁকা প্রতিযোগিতা।

১৯ অক্টোবর শনিবার বিকেল সাড়ে ৩টায় জেলা শিল্পকলা একাডেমি ভেন্যুতে এ প্রতিযোগিতা সম্পন্ন হয়। এতে প্রায় দু শতাধিক শিশু-কিশোর ছবি আঁকা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

প্রতিযোগিতা শুরুর পূর্বে আনুষ্ঠানিকভাবে কর্মসূচি সূচনা করা হয়। সূচনা অনুষ্ঠানে অনন্যা নাট্যগোষ্ঠীর সভাপতি শহীদ পাটোয়ারীর সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্ণচোরা নাট্যগোষ্ঠীর সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, সাবেক সাধারণ সম্পাদক ও অনন্যা নাট্য গোষ্ঠীর আজীবন সদস্য রহিম বাদশা ও জিএম শাহীন, চাঁদপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও অনন্যা নাট্যগোষ্ঠীর আজীবন সদস্য এএইচএম আহসান উল্যাহ।

এরপর শুরু হয় শিল্পকলার ৩য় তলা, ২য় তলা এবং মঞ্চে শিশু-কিশোরদের ছবি আঁকা প্রতিযোগিতা।

প্রতিযোগিতার সার্বিক দায়িত্বে ছিলেন অনন্যার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক কামরুল ইসলাম। তাকে সহযোগিতা করেন অনন্যার যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ আলমগীর,সদস্য মারিয়া আক্তার, নুসরাত জেরিন, ফাতেমা জেরিন ও সালমা আক্তার পিংকি।

অংশগ্রহণকারী প্রতিযোগীর সাথে প্রচুর অভিভাবক উপস্থিত ছিলেন। আগামী ২৫ অক্টোবর শুক্রবার সন্ধ্যা ৬টায় শিল্পকলা একাডেমি মঞ্চে সমাপনি অনুষ্ঠানে ছবি আঁকা প্রতিযোগিতায় বিজয়ী ভাই-বোনদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করা হবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *