অবহেলিত জনপদে মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েল

আনোয়ারুল হক:

চাঁদপুর পৌরসভার খুবই অবহেলিত জনপদ হচ্ছে ১২নং ওয়ার্ডের প্রত্যন্ত কিছু এলাকা। মারাত্মক জলাবদ্ধতা, কাঁচা রাস্তা, নাজুক পয়ঃনিষ্কাশন ব্যবস্থা, নি¤œাঞ্চল হওয়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা ইত্যাদি সমস্যায় বিপর্যস্ত ১২নং ওয়ার্ডের বেশ কিছু এলাকার জনগণ।

অবহেলিত এবং চরম ক্ষতিগ্রস্ত ১২নং ওয়ার্ডের কিছু এলাকায় গতকাল বৃহস্পতিবার গণসংযোগে যান চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল। তিনি ১২নং ওয়ার্ডের রেললাইনের দক্ষিণ এলাকায় খান বাড়ি সড়ক, মিজি বাড়ি, মোল্লা বাড়ি ও গাজী বাড়ির ভেতরের রাস্তাসহ আশপাশের বেশ কিছু এলাকায় ব্যাপক গণসংযোগ করেন এবং এসব এলাকার মানুষের দুরবস্থার চিত্র দেখেন। তিনি দুর্দশাগ্রস্ত নারী, পুরুষের কথা শুনেন এবং নির্বাচিত হলে তাদের সমস্যা ও দুঃখ-দুর্দশা দূর করতে অগ্রাধিকার ভিত্তিতে সর্বোচ্চ চেষ্টা করবেন বলে আশ্বাস দেন।

জিল্লুর রহমান জুয়েলের সাথে ছিলেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এমরান হোসেন সেলিম, স্থানীয় কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাফর খান,সহ-সভাপতি বাবুল মিজি, হাফেজ খান,পৌর আওয়ামী লীগ নেতা শাওন খান,সাবেক জেলা ছাত্রলীগ নেতা মোঃ মাঈনুদ্দিন মিজি, ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ আলীসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *