অভিযানে আটককৃত মা ইলিশ বন্টন

মাসুদ রানা:

ইলিশের বাড়ি চাঁদপুরে মা ইলিশ রক্ষা অভিযানে আটককৃত মা ইলিশ সুষ্ঠুভাবে এতিমখানা এবং দুস্থ মানুষের মধ্যে বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

২০২২-২৩ অর্থ বছরের ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় মা ইলিশ সংরক্ষণে ও মোবাইল কোর্ট / অভিযান গত ৭ অক্টোবর থেকে ২৮ অক্টোবর পর্যন্ত আটককৃত মা ইলিশ গতকাল ১৬ নভেম্বর (বুধবার) সকাল ১০ টায় বাবুরহাট চাঁনখার বাজার এলাকাস্থ খন্দকার কোল্ড স্টোরেজে মা ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত জেলা টাস্কফোর্সের আয়োজনে সুন্দর এবং সুষ্ঠুভাবে বন্টন করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ক্বাজী মোঃ মেসকাতুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ এস এম মোসা, জেলা মৎস্য অফিসার মেহেদী হাসান, জেলা নৌ পুলিশ প্রতিনিধি এবং কোষ্ট গার্ডের প্রতিনিধি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বলেন আসলে আমরা এই আটককৃত মাছগুলো চেয়েছিলাম সুষ্ঠুভাবে, সুন্দর ভাবে বন্টন করার জন্য। এবং আমি মনেকরি আমরা সফল হয়েছি যার জন্য আজ মোট ৮৮০ কেজি (প্রায়) মাছ ৩৭ টি এতিমখানায় ৭৫০ কেজি মাছ বন্টন করেছি এবং গরীব দুস্থদের মাঝে প্রায় ১৩০ কেজি মাছ আমরা দাঁড়িয়ে থেকে বন্টন করে দিয়েছি।

শেয়ার করুন: