অল্প সময়ে সবাইকে আমার আপনজন মনে হচ্ছে : জেলা প্রশাসক

চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি অঞ্জনা খান মজলিশ এর সাথে কার্যনির্বাহী পরিষদের সদস্যদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

জেলা প্রশাসক বলেন, করোনাকালীন সময়ে আমরা সবাই স্থবির হয়ে পরেছিলাম। অন্যান্য সবকিছুর মত খেলাধুলাও করা যায়নি। যেহেতু ভ্যাকসিন আগামী কিছুদিনের মধ্যে চলে আসছে, সেক্ষেত্রে জেলা ক্রীড়া সংস্থার কার্যক্রম আবারো শুরু করতে পারবো। সামনে কাবাডি টুর্নামেন্টের আয়োজন করা হবে। ইনশাআল্লাহ স্বাস্থ্যবিধি মেনে আমরা তা উদযাপন করবো। যখন কোন কর্মকান্ড থাকে না, তখন সবদিক দিয়ে আমরা স্থবির হয়ে পড়ি। জেলা ক্রীড়ক সংস্থার মাধ্যমে আমরা আবার সেই স্থবিরতা কাটিয়ে উঠবো।

তিনি বলেন, কেন জানি মনে হয়, চাঁদপুরবাসী আমার অপরিচিত কেউ নয়। খুব অল্প সময়ের মধ্যেই সবাইকে আমার আপনজন মনে হচ্ছে।

সভায় বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) কাজী আবদুর রহিম, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু প্রমূখ।

এসময় চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, কার্যনির্বাহী পরিষদ সদস্য জিন্নাহ পাটওয়ারী, তমাল ঘোষ, মোঃ ওমরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনা সভার পূর্বে কার্যনির্বাহী পরিষদের সদস্যরা ডিসির সাথে পরিচিতি হন এবং নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *