অসহায়দের পাশে বিত্তবানদের এগিয়ে আসুন : এমপি রুহুল

মনিরা আক্তার মনি:

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল এর ব্যাক্তিগত তহবিল থেকে মতলব উত্তর উপজেলায় করোনা মহামারিতে অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

২৪ এপ্রিল শনিবার উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে ব্যাক্তিগত তহবিল থেকে ত্রান সামগী বিতরণে প্রধান অতিথি হিসাবে ত্রান সামগ্রী বিতরন করেন চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল।

সরকারের পাশাপাশি নিজ নিজ এলাকায় অসহায় মানুষকে সাধ্যমত সহায়তা প্রদানে স্থানীয় বিত্তশালীদের প্রতি আহ্বান জানিয়েছেন চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল।

তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনা ও রমজান মাস একই সঙ্গে চলমান থাকায় অসহায় মানুষদের বেশি করে সাহায্য করতে হবে। ভুক্তভোগী মানুষের পাশে দাঁড়ানোর এটাই সুযোগ। করোনা ভাইরাসের কারণে চলমান লকডাউনে সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাই আমরা মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়িয়েছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শিক কর্মী হিসেবে তাঁর নির্দেশনায় চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করছি। আমাদের লক্ষ্য হলো একটি মানুষও যাতে অভুক্ত না থাকে। একজন রাজনৈতিক কর্মী হিসেবে এ মহামারি প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে আমাদের সবাইকে সচেতনতার সাথে এর মোকাবেলা করতে হবে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সবাই যার যার জায়গা থেকে কাজ করে যাচ্ছি। দুস্থ ও অসহায় মানুষদের জন্য মানবিক বিবেচনায় খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করে চলমান রেখেছি। আগামীতেই থাকবে। বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সরকার মোহাম্মদ আলাউদ্দিন এর সঞ্চালনায় এবং সহ-সভাপতি খাজা আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ উল্যাহ প্রধান, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ূম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাজাহান প্রধান উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির প্রমুখ।

উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ উপ-কমিটির সহ-সম্পাদক আতিকুল ইসলাম শিমুল,ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ,নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম তাজুল ইসলাম, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজী,জেলা যুুবলীগের নেতা গাজী শাখাওয়াত হোসেন,উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার হোসেন,উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক,উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোজাহিদুল ইসলাম সেলিম,উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মহসীন মিয়া মানিক,আব্দুর রব প্রধান,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী’সহ নেতৃবৃন্দ।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *