অসাম্প্রদায়িক দেশ গঠনে কাজ করছেন জননেত্রী শেখ হাসিনা : ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

কচুয়া প্রতিবেদক :

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও অসাম্প্রদায়িক দেশ গঠনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। এদেশে হিন্দু মুসলিম সকলেই শান্তিপূর্ন ভাবে একে অপরের সাথে কাধে কাদ মিলিয়ে বসবাস করছে। যারা দেশের উন্নয়নে বিশ্বাসী নয় তারাই দেশেই অরাজকতা সৃষ্টি করতে চায়। তিনি আরো বলেন, এ সরকার গনতন্ত্র ও উন্নয়নে বিশ্বাসী। উন্নয়নের সারথী হিসেবে আমাদের সবাইকে এগিয়ে যেতে হবে।

শনিবার (২৩ অক্টোবর) সকালে কচুয়া উপজেলার শুয়ারুল দাস বাড়ি সার্বজনীন মহাশশ্মান ও মহাদেব মন্দিরের ভিত্তিপ্রস্থও অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্দির কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বাবু প্রান কৃষ্ণের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের সাবেক ভিসি ড. মেজর নাজমুল আহসান কলিম উল্যাহ,উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম, জেলা পরিষদের সদস্য রওনক আরা রত্না, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল ও সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট হেলাল উদ্দীন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিন্নত আলী তালুকদার,সাচার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু বটু কৃষ্ণ বসু,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইঞ্জিনিয়ার জহিরুল ইসলাম প্রধান,সাধারন সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান প্রমূখ।

ফম/এমএমএ/

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *