অ্যাড.জাহিদুল ইসলাম রোমানের মাদক র্নিমূলে সবাইকে এগিয়ে আসার আহবান

মোঃ আঃ কাদির

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ সে আগস্ট সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে বলেন, ফরিদগঞ্জের সার্বিক উন্নয়নের স্বার্থে আসুন আমরা সবাই মিলে বড় বড় উনয়ন প্রকল্প হাতে নিয়ে তার বাস্তবায়ন করে দৃশ্যমান কাজ করি।

মাদক র্নিমূলের স্বার্থে ফরিদগঞ্জ থানা পুলিশের ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, মাদকসেবনকারি ও বিক্রেতা সবাই সমান অপরাধি, এই ফরিদগঞ্জ থেকে মাদক সম্পূর্ন নিমূল করতে হলে সবাইকে এগিয়ে এসে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করতে হবে।

বর্তমানে বর্ষার কারনে বিভিন্ন স্থানে সরকারি গাছপালা ক্ষতি হচ্ছে, সরকারি গাছ কাটার ক্ষেত্রে এখন থেকে উপজেলা পরিষদের রেজুলেশন অর্ন্তভূক্ত ছাড়া আরো কোন সরকারি গাছ যেন কেউ কাটতে না পারে সেজন্য সবাইকে সোচ্চার থাকতে হবে।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, থানার অফিসার ইনচার্জ আবদুর রকিব, উপজেলা বন বিভাগের কর্মকর্তা মো. কাউছার, ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ, আবুল কালাম ভ্ইুয়া, মো. ওমর ফারুক, প্রেসক্লাব ফরিদগঞ্জের সভাপতি এমকে মানিক পাঠান ও সাংবাদিক নেতা মো. কামরুজ্জামান প্রমুখ ।

উক্ত সভায় উপজেলা বিভিন্ন সরকারি বিভাগের কর্মকর্তা ও জন প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *