অ্যাড: মরহুম সিরাজুল ইসলামের ২২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া

মহান স্বাধীনতা সংগ্রামে চাঁদপুরের অন্যতম সংগঠক, সাবেক জাতীয় পরিষদ সদস্য, সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডঃ মরহুম সিরাজুল ইসলামের ২২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় ১১ অক্টোবর সোমবার বিকেলে বাদ আছর চাঁদপুর শহরের বেগম জামে মসজিদে মিলাদ ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত মিলাদ ও দোয়ার পূর্বে উপস্থিত মুসল্লীদের উদ্দেশ্যে মরহুম সিরাজুল ইসলামের বণাঢ্য রাজনৈতিক, সামাজিক কর্মকান্ডের উপর সংক্ষিপ্ত আলোচনা করেন চাঁদপুর পৌর সভার মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল।

পরে বেগম জামে মসজিদের খতিব মাওঃ মুফতি মাহবুবুর রহমানের পরিচালনায় মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মুনাজাত করা হয়।

উক্ত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মরহুমের কনিষ্ঠ পুএ ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান সহ পরিবারের সদস্যগন, জেলা আওয়ামীলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, জেলা আইনজীবি সমিতি,বিভিন্ন পেশাজীবি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য অ্যাডঃ মরহুম সিরাজুল ইসলাম দীর্ঘ সময় ধরে চাঁদপুর শহরের ঐতিহ্যবাহী বেগম জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *