অ্যাড.হেলাল কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে প্রার্থীতা ঘোষনা

মো: আলমগীর তালুকদার:

কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হিসেবে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা অ্যাড.হেলাল উদ্দিন প্রার্থীতা ঘোষনা করেছেন।কচুয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়রম্যান অ্যাড.হেলাল উদ্দিন রবিবার কচুয়া কচুয়া পৌরসভা,রহিমানগরসহ উপজেলার বিভিন্ন স্থানে আওয়ামী লীগের দলীয় কর্মী সমর্থকদের সাথে মত মতবিনিময় করেছেন।

মতনিময়কালে তিনি বলেন আসছে আওয়ামী লীগের কাউন্সিলে আমি সাধারন সম্পাদক হিসেবে নিজের প্রার্থীতা ঘোষনা করছি। আমি ছাত্রলীগ থেকে শুরু করে উপজেলা আওয়ামী যুবলীগকে নেতৃত্ব দিয়ে কচুয়ার ২শত৪৩ গ্রামের আওয়ামী পরিবারের সাথে আমি সম্পৃক্ত রয়েছি। প্রান্তিক জনগনের কাছে বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ছোঁয়া পৌছে দিবার লক্ষ্যে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ। কর্মী সমর্থকদের ভালবাসা ও চাহিদার কারনে সাবেক স্বরাস্ট্র মন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপির হাতকে শক্তিশালী করতে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হিসেবে নিজেকে যোগ্য প্রার্থী মনে করি। তাছাড়া বর্তমান আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের বিরুদ্ধে দলীয় কর্মকান্ডের নিষেধাজ্ঞার মামলা রয়েছে।অ্যাড.হেলাল উদ্দিন করোনাকালীন সময়ে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

গনসংযোগকালে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি কাউন্সিলর কামাল হোসেন অন্তর,কচুয়া পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক কাউন্সিলর মো: শরীফ আহমেদ মিয়া,কচুয়া উত্তর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আ: হালিম,কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী জহিরুল আলম টগর,পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আ:মান্নান,পৌর যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইউসুফ আলী, সদস্য মো: জাকির হোসেন,সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মোস্তফা কামাল মডেল,উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মো: সোহাগ উদ্দিন,ছাত্রলীগ নেতা মুনতাসীর শাকিল,লিমন,আকাশ,সেহেলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক কর্মী সমর্থক।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *