আইনশৃংখলা স্বাভাবিক রাখতে সকলে মিলে কাজ করবো : পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক॥

চাঁদপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপার মিলন মাহমুদ মত-বিনিময় সভা করেছেন। এসময় তিনি নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন। গতকাল ১১ জানুয়ারি বুধবার বেলা ১১ টায় তাঁর কার্যালয়ে মিলন মাহমুদের আমন্ত্রণে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় পুলিশ সুপার নতুন কমিটির নেতৃবৃন্দের সাফল্য কামনা করে বলেন, আমি আশা করি বিগত দিনের ন্যায় আগামী দিনেও নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ আরোও বেশি কাজ করার সুযোগ পাবে। আমরা যদি সবাই সমাজের অসঙ্গতি নিয়ে কাজ করি । তাহলেই সমাজের সকল সংগতি ফিরে আসবে। সকলেরই উচিত স্ব-স্ব পেশার প্রতি দায়িত্বশীলতা বজায় রাখা। আমি আশা করি আপনারা যারা মূল ধারার গণমাধ্যমে আছেন, তারা আমাকে সব সময় সহযোগিতা করবেন। আমার দায়িত্ব পালনে যদি কোন ভুল-ত্রুটি থাকে আপনারা আমাকে তা ধরিয়ে দিয়ে সহযোগিতা করবেন।

তিনি আরোও বলেন, বর্তমানে পুলিশ তার কাজের মাধ্যমে পজিটিভলি এগিয়ে যাচ্ছে।অন্য যে কোন সংস্থার থেকে পুলিশের সাথে জনগণের নিবিড় সম্পর্ক তৈরি হয়েছে।সাধারণ মানুষ যে কোন সেবা পাওয়ার জন্য ৯৯৯-এ কল করলেই আমরা সেবা পৌছে দিচ্ছি। এ বারের পুলিশ সপ্তাহে প্রধানমন্ত্রীর বক্তব্যেই তার চিত্র ফুটে উঠেছে।

করোনা কালিন কিংবা রাষ্ট্রের যে কোন গুরুত্বপূর্ণ সময়ে মাঠে কাজ করে পুলিশ আর সাংবাদিক। পুলিশের সাথে এই কারণেই সাংবাদিকের সম্পর্ক খুব গভীর। তাই আমি আশা করবো এই জেলার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও নিরাপদ রাখতে আগামী দিনে আমরা সকলে মিলে একযোগে কাজ করবো।

মতবিনিময় সভায় পুলিশ সুপার মিলন মাহমুদের সভাপতিত্বে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি এএইচএম আহসান উল্লাহ, সাধারণ সম্পাদক আল-ইমরান শোভন, সদ্য বিদায়ী সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সিনিয়র সহ-সভাপতি রহিম বাদশা, সহ-সভাপতি শাহাদাত হোসেন শান্ত, কোষাধ্যক্ষ তালহা জুবায়ের, নির্বাহী সদস্য ফারুক আহমেদ ও রিয়াদ ফেরদৌস।
উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুদীপ্ত রায়, ডিআইও-১ মোঃ মনিরুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য শহীদ পাটোয়ারী, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী, সাংগঠনিক সম্পাদক এমএ লতিফ, প্রচার ও দপ্তর সম্পাদক একে আজাদ, প্রকাশনা ও লাইব্রেরী সম্পাদক হাসান মাহমুদ, ক্রীড়া সম্পাদক এমআর ইসলাম বাবু, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আশরাফুল আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুনাওয়ার কাকন, আব্দুস সালাম আজাদ জুয়েল, মিজানুর রহমান লিটন প্রমুখ।

শেয়ার করুন: